Breaking News

বহু বছর পর শিল্পা শেট্টি, আক্ষেপ প্রকাশ করলেন, ‘ধড়কন’ সিনেমাটির এই সিনটার এখনো তার খারাপ লাগছে..

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি আজকাল প্রচুর শিরোনামে রয়েছেন। তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অশ্লীল ছবি নির্মাণের অভিযোগ রয়েছে। রাজ কুন্দ্রা দীর্ঘদিন ধরে জে_লে রয়েছেন। একই সঙ্গে শিল্পাকেও এই বিষয়ে অনেক হেনস্থা হতে হচ্ছে। শিল্পার কথা বললে অভিনেত্রী তার ক্যারিয়ারে একাধিক দুর্দান্ত চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের। শিল্পার ব্লকবাস্টার ছবি ‘ধড়কন’ কে এখনো মানুষ মনে রেখেছে। কিন্তু এই ছবির জন্য প্রায়শই দুঃখবোধ করেন শিল্পা। এই ছবি নিয়ে শিল্পার একটি আক্ষেপ আছে।

এই কথাটি শিল্পা নিজে একটি ইভেন্ট এর সময় উল্লেখ করেছিলেন। শিল্পা শেট্টি অভিনেত্রীদের মধ্যে একজন যিনি শুধু অসাধারণ অভিনয় করেননি বরং তার সৌন্দর্য মানুষকে পাগল করে তুলেছিলো। আজ শিল্পা চলচ্চিত্র থেকে দূরে কিন্তু ছোটপর্দায় সে অনেক নাম কামাচ্ছে। শিল্পা শেট্টির নাচের দক্ষতা সবাই জানে। তার যোগ ব্যায়াম ও ফিটনেস এর কোনো তুলনা হয় না। তিনি তার ‘ধড়কন’ ছবিটি নিয়ে একটি বড় তথ্য প্রকাশ করেছেন। শিল্পা শেট্টি জানান যে ক্যারিয়ারের প্রথম পর্যায়ে তাকে অনেক প্রত্যাখ্যানের মুখোমুখি হতে হয়েছিল।

কিন্তু তিনি কখনো তার কাছে হেরে যাননি কিন্তু কঠিন সময়ে তিনি নিজের যত্ন নিয়েছিলেন। আপনাকে জানিয়ে রাখি অভিনেত্রী শিল্পা শেট্টি শাহরুখ খানের চলচ্চিত্র ‘বাজিগর’ দিয়ে বলিউডে পদার্পণ করেন। এই ছবিটি শিল্পার হৃদয়ের খুব কাছের কারণ তার প্রথম ছবিটি হিট হয়েছিল। কিন্তু তার একটি হিট ছবি নিয়ে তার মনে দুঃখ ছিলো যেটি সে একটি সাক্ষৎকারে প্রকাশ করেছিলেন। শিল্পা শেট্টি এই সাক্ষাৎকারে আরও বলেছিলেন যে,” আমি ‘ধড়কন’ এবং ‘ফির মিলেঙ্গে’ র মতন হিট ছবিতে কাজ করেছি কিন্তু এই দুটির জন্য আমাকে একটিও পুরস্কার দেওয়া হয়নি।”

এর সাথে শিল্পা বলেন ,”প্রথমে আমি বুঝতে পারিনা কিভাবে আমাকে এত ভালো ছবি দেওয়া হল। কিন্তু এর জন্য আমি কখনোই কোন পুরস্কারে সম্মানিত হইনি। বিশেষ করে ‘ধড়কন’ এবং ‘ফির মিলেঙ্গে’ চলচ্চিত্রের জন্য।” যখন ‘ধড়কন’ ছবির জন্য পুরস্কার পাননি তখন তিনি বলেছিলেন যে,” হয়তো মানুষ আমাকে অভিনেত্রী হিসেবে কখনো গ্রহণ করেনি এই কারণেই হিট ছবি দেওয়ার পরও আমার ক্যারিয়ার বেশিদিন স্থায়ী হয়নি।” শিল্পা বলেছিলেন যে,”প্রত্যাখ্যান কে ভয় পাবেন না এটি আপনাকে শক্তিশালী করে তুলবে।” কয়েক মাস আগে মুক্তি পেয়েছে শিল্পা শেট্টির নতুন ছবি ‘হাঙ্গামা টু’।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *