Breaking News

বাবা মাকে নিয়ে বিমানে প্রথম সফর করে, বাবা, মায়ের স্বপ্ন পূরণ করলেন নীরজ চোপড়া..

নীরজ চোপড়ার নাম দেশজুড়ে প্রতিধ্বনিত হচ্ছে। কারণ তিনি সম্প্রতি 2020 টোকিও অলিম্পিকে জ্যাভলিন থ্রো তে স্বর্ণপদক জিতে ইতিহাস সৃষ্টি করেছিলেন। স্বর্ণপদক জিতে কোটি কোটি ভারতীয়দের গর্বিত করার কাজটি করেছে নীরজ চোপড়া। আসুন আমরা আপনাকে বলি যে নীরজ চোপড়ার এই স্বর্ণজয় ভারতের একমাত্র সোনা এবং আজও অন্য কোন ভারতীয় অলিম্পিকের ইতিহাসে জ্যাভলিন থ্রো তে স্বর্ণ পদক জিততে পারেননি।

টোকিও অলিম্পিকে স্বর্ণপদক জেতার পর নীরজ চোপড়া social-media-icons হয়ে উঠেছে এবং এর সাথে শোনা যায় প্রথম স্বর্ণজয়ী ভারতীয় ক্রীড়াবিদ হয়েছেন তিনি। এদিকে টোকিও অলিম্পিকে স্বর্ণপদক জিতে ইতিহাস সৃষ্টিকারী ভারতীয় ক্রীড়াবিদ নীরজ চোপড়ার আরেকটি স্বপ্ন সত্যি হয়েছে। শনিবার টুইট করে তিনি এই তথ্য দিয়েছিলেন। নিজের খুশি প্রকাশ করে নীরজ চোপড়া একটি চাটার্ড ফ্লাইটে তার বাবা-মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন।

নীরজ চোপড়ার শেয়ার করা ছবিগুলিতে তাকে তার বাবা-মায়ের সাথে দেখা যাচ্ছে এবং তিনি একটি চ্যাটার্ড ফ্লাইটে আছেন। এই ছবিটিতে নীরজ চোপড়ার মুখে খুশি স্পষ্ট দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে নীরজ লিখেছে,”আজ আমার একটি স্বপ্ন সত্যি হলো যখন আমি আমার বাবা মাকে প্রথমবার ফ্লাইটে বসে থাকতে দেখলাম। সকলের প্রার্থনা এবং আশীর্বাদগুলির জন্য আমি সর্বদা কৃতজ্ঞ থাকব।

আমার একটি ছোট্ট স্বপ্ন পূরণ হলো কারন আমি আমার বাবা মাকে তাদের প্রথম ফ্লাইটে নিয়ে যেতে পেরেছি।” নীরজ চোপড়ার শেয়ার করা ছবিগুলো দেখার পর মানুষেরা তাদের বিভিন্ন প্রতিক্রিয়া জানাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় তার পিতামাতার প্রতি সেবামূলক মনোভাবও প্রশংসিত হচ্ছে। টোকিও থেকে ফিরে আসার পর নীরজ খুব ব্যস্ত হয়ে পড়েছেন এবং তিনি প্রতিনিয়ত বিভিন্ন স্থানে সম্মাননা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন যার কারণে তিনি তার পরিবারকে সময় দিতে পারছেন না।

গত মাসে তিনি বলেছিলেন যে তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে 2021 সালে অনেক টুর্নামেন্টে অংশ নেবেন না কিন্তু 2022 সালে এশিয়ান এবং কমনওয়েলথ গেমসে অংশগ্রহণ করবেন। আসুন আমরা আপনাকে জানিয়ে দিই নীরজ চোপড়া টোকিও অলিম্পিকে 2020 তে ভারতের প্রথম সোনা জিতে ইতিহাস সৃষ্টি করেছেন এবং তিনি 87.5 মিটার জ্যাভলিন নিক্ষেপ করে প্রথমবারের মত ভারতকে স্বর্ণপদক এনে দেন। মাত্র 23 বছর বয়সী নীরজ চোপড়া টোকিও অলিম্পিকে স্বর্ণপদক জেতার পর সারাদেশ থেকে অভিনন্দন পাচ্ছেন। টোকিও অলিম্পিকে স্বর্ণপদক জেতার পর নীরজ চোপড়া ক্রমাগত খবরের শিরোনামে রয়েছেন এবং সর্বত্র তাকে নিয়ে অনেক আলোচনা হচ্ছে।

About Web Desk

Check Also

ঠোঁটে লিপস্টিক, চোখে কাজল, নতুন লুকে ফের নেট দুনিয়া কাঁপাচ্ছে রানু মন্ডল, ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মণ্ডলকে চেনে না এমন মানুষ বর্তমানে দুষ্প্রাপ্য। এক সময় রানাঘাট রেল স্টেশনে গান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *