Breaking News

রবীন্দ্র জাদেজার স্ত্রী ও বোনের সম্পর্ক আদায় কাঁচ কলায়! জাদেজার বোন বৌদিকে এই কটূক্তি করেছিলেন….

ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার নাম আরও একবার চর্চায় উঠে এসেছে। কিন্তু এইবার তার নাম ক্রিকেটের কারণে নয় বরং ব্যক্তিগত কারণে বিতর্কের সাথে জড়িয়েছে। তার স্ত্রী ও বোনকে নিয়ে শুরু এই বিবাদ। তার স্ত্রী রিভা জাদেজা ও বোন নয়না জাদেজার ঝগড়া নিয়ে এই বিতর্ক। রিভা জাদেজা ভাজপার একজন সক্রিয় সদস্য। অপরদিকে নয়না জাদেজা কংগ্রেসের সদস্য।

প্রায় আড়াই বছর আগে রিভা বিজেপি তে যোগদান করেন। তার এক মাস পর নয়নাও কংগ্রেসের সাথে যুক্ত হন। এরপর থেকেই ননদ বৌদির সম্পর্ক সাপে-নেউলে হয়ে গেছে। রিভা সৌরাষ্ট্রের একটি মহিলা সমিতির অধ্যক্ষ। এছাড়াও তিনি সক্রিয়ভাবে গুজরাটের মেয়েদের মধ্যে রাজনৈতিকভাবে যুক্ত। সম্প্রতি তিনি নিজের জন্মদিন উপলক্ষে একটি বস্তিতে গিয়েছিলেন। সেখানে তার জন্মদিন উদযাপন করা হয়।

সব ঠিকই ছিল হঠাৎই তিনি ক’রো’না সংক্রান্ত বিধিনিষেধ মনে করিয়ে দেন সকলকে। এরপরই তার ওপর অভিযোগ উঠিয়েছেন নয়না যে তিনি অপরকে সচেতনতা বিষয়ক জ্ঞান দিলেও নিজে সেই সচেতনতা পালন করেন না। কারণ সেই মুহূর্তের রিভা মাস্ক পরে ছিলেন না। রাজনীতিতে যুক্ত হওয়ার পর থেকেই তাদের দুজনের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছিল না। এই ধরনের মন্তব্যে যেন আগুনে ঘি পড়ল।

এই প্রথমবার নয় যখন রিভার বিরুদ্ধে ক’রো’না প্রটোকল না মানার অভিযোগ উঠেছে। এর আগেও একবার পরিবার ও কাছের বন্ধু বান্ধবদের সাথে গাড়িতে করে কোথাও যাচ্ছিলেন রিভা। সেই সময় ক”রো’না’র প্রটোকল নিয়ে খুব কড়াকড়ি চলছিল। কিন্তু তিনি তখন মাক্স পরেননি। এই নিয়ে পুলিশ কনস্টেবল তাকে দু-চার কথা জিজ্ঞাসা করলে তিনি মহিলা কনস্টেবল এর সাথে ঝগড়া শুরু করে দেন।

আপনাদের জানিয়ে রাখি বর্তমান সময়ে রিভা জাদেজা জামনগর ক্ষেত্রে বহু মহিলা সম্মেলন করছেন। নয়না জাদেজাও সামাজিক কাজে যথেষ্ট সক্রিয় আছেন। রিবা এই মুহূর্তে তার স্বামীর পুরোপুরি সাপোর্ট পাচ্ছেন আর অপরদিকে নয়না তার বাবার সাপোর্ট পাচ্ছেন। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে গুজরাটের ভোটে কি ননদ বৌদিকে একে অপরের প্রতিপক্ষ হিসেবে দেখা যেতে পারে? আপনাদের মতামত আমাদের জানান।

About Web Desk

Check Also

“যারা হিজড়া বলে মজা করত তারাই এখন তাকে স্যালুট করে”, কঠোর পরিশ্রমে শিবন্যা আজ সাব-ইন্সপেক্টর

যদিও দেশের সর্বোচ্চ আদালত সমকামিতাকে মর্যাদা দিয়েছে কিন্তু এলজিবিটি কিউ আজ পর্যন্ত সমাজে সমতার মর্যাদা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *