Breaking News

KBC 13 এ গিয়ে আবেগপ্রবন হয়ে পড়েছিলেন দীপিকা, অমিতাভ বচ্চন কে বলেছিলেন “আমার বেঁচে থাকার ইচ্ছা নেই”……

অমিতাভ বচ্চনকে বলিউডের শাহেনশা বলা হয়,তিনি আজকাল টিভির সবচেয়ে জনপ্রিয় শো কন বানেগা ক্রোড়পতি থার্টিন হোস্ট করছেন। কে.বি.সি.তে এখনো পর্যন্ত অনেক প্রতিযোগী প্রশ্নের সঠিক উত্তর দিয়ে লক্ষ লক্ষ টাকা উপার্জন করেছে। এদিকে শুক্রবারের বিশেষ পর্বে অমিতাভ বচ্চন বলিউডের সুন্দরী অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং বিখ্যাত কোরিওগ্রাফার পরিচালক ফারাহ খান কে স্বাগত জানিয়েছিলেন।

ফারাহ এবং দীপিকা অমিতাভ বচ্চনের জন্য ভগবান গণেশের একটি মূর্তি এনেছিলেন। ফ্রাইডে স্পেশাল এই পর্বটি বিশেষ ছিল কারণ দর্শকরা তিনজন বলিউড সেলিব্রিটি কে একসঙ্গে দেখতে পেয়েছিলেন। এদিকে হট সিটে বসে থাকা দীপিকা এবং ফারাহ খান অনেক প্রশ্নের সঠিক উত্তর দিয়ে 25 লক্ষ টাকা জিতেছেন। দীপিকা বলেছিলেন যে তিনি এই অর্থ ‘দ্য লিভ লাফ’ ফাউন্ডেশন এর জন্য ব্যবহার করবেন।

এই ফাউন্ডেশন মানসিক প্রতিবন্ধীদের সাহায্য করে। এদিকে দীপিকা পাডুকোন তার মানসিক স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার কথাও বলেছেন। যদিও অমিতাভ বচ্চন দীপিকার সামনে একটি অপশন রেখেছিলেন যদি সে তার মনের কথা বলতে না চায় তাহলে সে বলতে পারে কিন্তু তার ওপর কোনো চাপ দেওয়া হবে না। এরপর দীপিকা বলেন 2014 সালে তার বিষণ্নতা ছিল এবং তারপরে সে একটি মানসিক স্বাস্থ্য ফাউন্ডেশন স্থাপন করে যেখানে তারা মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা বিস্তার করে।

নিজের অভিজ্ঞতা শেয়ার করে দীপিকা বলেছিলেন যে,” তিনি দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন। সে অনেকদিন যাবত কাজে যেত না,কারো সাথে কথা বলত না,বাইরে বেরোত না। শুটিংয়ের সময় শেষ হওয়ার সাথে সাথেই সে একা বসে কাঁদত এবং সে জানতো না সে কেন কাঁদছে। এমন একটা সময় এসেছে যখন তার বেঁচে থাকার ইচ্ছেটাই হারিয়ে যায়।” এইসব বলে দীপিকা খুব আবেগপ্রবণ হয়ে পড়েন একই সঙ্গে তার পাশে বসা ফারাহ খান আবেগাপ্লুত হয়।

অনুষ্ঠানের উপস্থাপক অমিতাভ বচ্চন নিজেই দীপিকা পাডুকোনের এসব কথা শুনে অবাক হয়েছিলেন। এই সময় ফারাখান বলেন,”দীপিকা আমাদের সাথে ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির শুটিং করেছিল কিন্তু সেই সময় আমরা জানতেও পারিনি যে দীপিকা কোন্ পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে।” ফারাহ এবং দীপিকার কাছ থেকে এই কথা শুনে অমিতাভ বচ্চন দীপিকাকে বলেন,” আমরা সবাই প্রার্থনা করি আপনি সুস্থ থাকুন এবং এরকম পরিস্থিতিতে আর কখনো যাতে আপনাকে পড়তে না হয়।”

About Web Desk

Check Also

করণ জোহর কাজল কে জিজ্ঞেস করেছিল, শাহরুখ খানের ছেলে যদি আপনার মেয়ে নাতাসাকে নিয়ে পালিয়ে যায় তখন কি করবেন? অভিনেত্রী দিলেন এই মোক্ষম জবাব…

শাহরুখ খান ও অভিনেত্রী কাজলের জুটিকে বলিউডের সবচেয়ে সুপারহিট জুটি হিসেবে বিবেচনা করা হয়। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *