Breaking News

আজও ভালোবাসায় বিশ্বাসী শ্রাবন্তী! নতুন সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী!

বর্তমান সময়ে টলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। বর্তমানে তার তৃতীয় বিয়েতেও ভাঙ্গন ধরেছে। তিনি তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা হতে চাইছেন। কিন্তু রোশন তা চান না। তাই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। বেশ কিছুদিন ধরেই শ্রাবন্তীর চতুর্থ সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে নেট পাড়ায়। কোনদিনই নতুন সম্পর্ক তৈরি বা পুরনো সম্পর্ক ভাঙা নিয়ে মুখ খোলেননি শ্রাবন্তী। কিন্তু এইবার তিনি মুখ খুললেন।

তার সাথে নাম জড়িয়েছে অভিরূপ নাগ চৌধুরীর। যিনি শ্রাবন্তীর একই বিল্ডিং এর বাসিন্দা। শ্রাবন্তী জানান অভিরূপ সেপারেটেড এবং ব্যাচেলার তাই সকলেই তার সাথে শ্রাবন্তীর নাম জড়াতে চাইছে। তিনি আরও বলেন সকলে তাকেই সফ্ট টার্গেট মনে করেন। কিন্তু কেউ তার জীবনের স্ট্রাগল কে বোঝার চেষ্টা করেন না। আসলে কোন কিছু নিজের সাথে না হওয়া পর্যন্ত কেউই অপরের অবস্থা বোঝেনা।

শ্রাবন্তী জানিয়েছেন তিনবার বিয়ে ভাঙ্গার পর তার আর নতুন সম্পর্কে জড়ানোর মতো মানসিক অবস্থা নেই। তা বলে তিনি ভালোবাসা থেকে আস্থা হারাননি। তিনি আজও ভালোবাসায় বিশ্বাসী। কিন্তু নতুন সম্পর্কে তিনি আর জড়াতে চান না। তিনি আরও বলেন বর্তমানে ছেলে ঝিনুকই তার অভিভাবক। ঝিনুকের গার্লফ্রেন্ডের সাথেও তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এই ধরনের কন্ট্রোভার্সিতে আগে তার পরিবার কষ্ট পেত। কিন্তু বর্তমানে তারাও এই ধরনের খবরের খিল্লি ওড়ান।

শ্রাবন্তী জানান একমাত্র পরিবারের কারণেই ভালোবাসার প্রতি আজও তার বিশ্বাস আছে। রোশন সিং ও শ্রাবন্তী চ্যাটার্জীর কেসের 21 শে জুলাই ডেট পড়েছে। যদিও গতবার আদালতে হাজির হননি তিনি। বর্তমানে শ্রাবন্তীর প্রিয় দুই বান্ধবী হলেন তনুশ্রী ও নুসরাত জাহান। শ্রাবন্তী জানান খুব অল্প বয়সে মা হওয়ার দরুন নুসরাতের এই অবস্থায় তিনি তাকে বহু পরামর্শ দিয়েছেন এবং খেয়াল রাখার চেষ্টা করেছেন। রোশন সিং ও তার ব্যাপারে কোন কথা বলতে চান না শ্রাবন্তী। এই পুরো ব্যাপারটিকে আইনজীবীদের হাতে তুলে দিয়েছেন তিনি।

About Web Desk

Check Also

বিহারের প্রত্যন্ত গ্রামের 21 বছরের এই মেয়েটি, গুগলের 60 লাখ টাকা প্যাকেজের চাকরি পেল। শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায়

আগেকার দিনে মেয়েদের পরিধি রান্নাঘর আর বাড়ির কাজের মধ্যেই সীমিত ছিল। পড়াশোনাতে মেয়েদের কোনো অধিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *