Breaking News

ক্যাপ্টেন বিক্রম বাত্রার শেষ চিঠি পড়লে চোখের জল ধরে রাখতে পারবেন না, জেনে নিন তার বায়োপিকের ছবির কিছু ঘটনা

সর্বোত্র মানুষ বলিউড অভিনেতা সিদ্ধার্থর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবির শেরশা -এর প্রশংসা করছে। ছবিটি ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক অবলম্বনে নির্মিত। ছবিটি ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও তে মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সুপারহিট প্রমাণিত হয়। ছবিটি চারিদিকে সাফল্যের পতাকা উড়িয়েছে। তারপর সেটা ছবির গল্প বানানো নিয়ে হোক অথবা এটি হতে পারে সিদ্ধার্থ এবং কিয়ারার অসাধারণ অভিনয়।

ছবিটি প্রতিটি ক্ষেত্রে সফল প্রমাণিত হয়েছেন এবং এই ছবিটা সিদ্ধার্থ শহীদ ক্যাপ্টেন বিক্রম বাতত্রা চরিত্রে অভিনয় করেছিলেন এবং এই চলচ্চিত্রটি অসাধারণ এবং সমালোচকদের দ্বারা আন্তরিকভাবে প্রশংসিত হচ্ছে। অভিনেতা সিদ্ধান্ত ক্যাপ্টেন বাতত্রা -র বিশেষ আইটেম কি শেয়ার করেছেন অভিনেতা সিদ্ধার্থের ছবি মুক্তির পর নয়াদিল্লির মেমোরিয়ালে পৌঁছেছিলেন এবং সেখানে এই অভিনেতা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

23 শে জুন 1999 সালে একটি চিঠি লেখেন বিক্রম বাতত্রা। এই দিনটির ঠিক 15 দিন পরে ক্যাপ্টেন বিক্রম সীমান্তে নিজের জীবন উৎসর্গ করেছিলেন দেশরক্ষার জন্য। এই চিঠিতে বিক্রম বাতত্রা লিখেছিলেন, “আমি আপনাকে এই চিঠি লিখছি। সম্পর্কে আপনাকে প্রতিদিন সংবাদপত্র শুনতে হবে। হ্যাঁ, এখন আমি এটা জেনে খুব খুশি যে আমরা এখন এটিকে ধরে ফেলেছি। ‌তিনি এর সাথে আরও লিখেছিলেন যে আমি এবং লে জামওয়াল এটি আক্রমণ করেছিলাম এবং পাকিস্তানী রেস্ট করে তা দখল করে ছিলাম।

আমাদের পুরো ব্যাটেলিয়ান আমাদের এই কাজে খুবই মুগ্ধ হয় এবং আমাদের নাম মহাবীর চক্র জন্য পাঠানো হচ্ছে এবং এর সাথে আমি ক্যাপ্টেন এর পদ পেয়েছি।” এই ছবিতে বিক্রমের চরিত্রে সিদ্ধার্থ এবং কিয়ারা তার বাগদত্তা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন বিষ্ণু বর্ধন। তার পোস্ট দেখে সিদ্ধার্থের ভক্তরা খুব আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তিনি এই ছবি সাথে ক্যাপশন লিখেছেন আমি ক্যাপ্টেন বিক্রম বাতত্রা এবং সমস্ত শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে দেশের রাজধানী দিল্লিতে পৌঁছেছি।

বিক্রম বাতত্রা -র এই চিঠি উল্লেখ করে ক্যাপশন এর সিদ্ধান্ত লিখেছিলেন, “যুদ্ধের ময়দানে থাকাকালীন তিনি প্রাণবন্ত এবং ভালোবাসার সাথে তার নিকটবর্তী দের এই চিঠি লিখতেন। যখন আমি এই চিঠি পড়ছিলাম আমি আমার চোখের সামলাতে পারিনি।” একই দিনে মিডিয়াতেও খবর আছে যে এই দুই তারকা একে অপরকে ডেটিং করছেন। দুজনেই অনেক অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছেন, কিন্তু তাদের কেউই এখনো তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।।

About Web Desk

Check Also

করণ জোহর কাজল কে জিজ্ঞেস করেছিল, শাহরুখ খানের ছেলে যদি আপনার মেয়ে নাতাসাকে নিয়ে পালিয়ে যায় তখন কি করবেন? অভিনেত্রী দিলেন এই মোক্ষম জবাব…

শাহরুখ খান ও অভিনেত্রী কাজলের জুটিকে বলিউডের সবচেয়ে সুপারহিট জুটি হিসেবে বিবেচনা করা হয়। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *