Breaking News

গণেশ জি মন্দিরের হাতির এই বুদ্ধি দেখে অবাক সোশল মেডিয়া..

এখন গণেশ চতুর্থীর সময়। বর্তমানে সকলেই গণেশ ভগবান কে প্রসন্ন করার চেষ্টা করছেন। বিভিন্ন মন্দিরেও এখন গণেশ এর মূর্তির আরাধনা চলছে। এখন যেন মন্দিরে ভক্তদের ভিড় উপচে পড়ছে। এই ভক্তদের সারিতে কেবলমাত্র মানুষই নেই বরং পশুরাও এবার শামিল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাই। অনেক সময় আমরা এমন কিছু ভিডিও দেখি যা আমাদের বিশ্বাস করতে কষ্ট হয়।

মনে হয় সত্যিই কি ঘটনাটা ঘটেছে নাকি সবই এডিটের জাদু। অনেক সময় জানা যায় ভিডিওটা আসল নয়, এডিট করা। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনারা জানতে চাইবেন না যে এটা এডিট কিনা বরং আনন্দ পাবেন। গণেশ ভগবান হিন্দু ধর্মের দেবতা। পুরান মতে তিনি মা পার্বতীর পুত্র। তার মাথায় হাতির মুখ বসানো। গণেশ ভগবান কে বুদ্ধিদাতা, সিদ্ধিদাতা ও বিঘ্ন হরতা বলা হয়ে থাকে। তিনি ভক্তদের সমস্ত বিপদ, আপদ, বাধা দূর করে সুখ দান করে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি মন্দিরে গণেশ পূজো উপলক্ষে আরতি হচ্ছে। অনেক ভক্তের সমাগম সেখানে। হঠাৎ একটি হাতি সেই মন্দিরে প্রবেশ করে। এমনকি আরতী শেষ হওয়ার পর মাথা ঝুঁকিয়ে গণেশ ভগবানের মূর্তি কে প্রণামও করে সে। এই ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে। অনেকেই বলছেন হাতিটি গণেশ ভগবানের দূত। আপনারা যদি এখনও ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিয়ে মূল্যবান মতামত আমাদের জানাতে পারেন।

About Web Desk

Check Also

অবিকল সিদ্ধার্থ শুক্লার মত দেখতে এই ব্যক্তি,সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও… জেনে নিন আসল পরিচয়….

বলা হয় যে,যদি কেউ আপনাকে নকল করা শুরু করে তাহলে বুঝে নিন আপনি বিখ্যাত হয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *