Breaking News

প্রভাসের..আসন্ন এই ছবিগুলি প্রডিউসারের কোটি কোটি টাকা লাগানো আছে, ফ্লপ হলে তো সব শেষ

আজ আমরা আপনাদের আগামীতে তৈরি হতে চলেছে এমন কিছু বিগ বাজেট ফিল্মের কথা বলব।

1. প্রজেক্ট কে- এই সিনেমাটিতে দীপিকা পাদুকন, অমিতাভ বচ্চন ও সাউথ ইন্ডিয়ান অভিনেতা প্রভাস কে লিড রোলে দেখা যাবে। এই সিনেমাটির কথিত বাজেট 400 কোটি টাকা।
2. ফাইটার- এই ফিল্মটি ডাইরেক্ট করছেন সিদ্ধার্থ আনন্দ। এতে হৃত্বিক রোশন ও দীপিকা পাদুকোনকে একসাথে দেখা যাবে। শোনা যাচ্ছে ফিল্মটির বাজেট প্রায় 250 কোটি টাকা।
3. রাধেশ্যাম- এটি একটি পিরিয়ড লাভ স্টোরি। এতে পূজা হেগড়ে ও প্রভাসকে দেখা যেতে চলেছে। এই ফিল্মটির বাজেট 350 কোটির কাছাকাছি।

4. আদি পুরুষ- এই ফিল্মটিতে প্রভাস, কৃতি সানন, সাইফ আলি খান ও সানি সিং কে লিড রোলে দেখা যেতে চলেছে। এই ফিল্মটির বাজেট 300 কোটি টাকা।
5. আর আর আর- এটি এসএস রাজামৌলির আগামী ফিল্ম। এই ফিল্মে আলিয়া ভাট, শ্রিয়া সরন, রাম চরণ, অজয় দেবগন, জুনিয়র এনটিআর প্রমূখ তারকাদের দেখা যেতে চলেছে। এই ফিল্মটি বিভিন্ন ভাষায় রিলিজ হবে। শোনা যাচ্ছে ফিল্মটির বাজেট 400 কোটি টাকা।
6. টাইগার 3- এই ফিল্মে লিড রোলে সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমিকে দেখা যেতে চলেছে। ফিল্মটির বাজেট 350 কোটি টাকা।

7. পুষ্পা- পেন ইন্ডিয়া ফিল্ম দ্বারা নির্মিত এই সিনেমায় আল্লু আর্জুন, রেস্মিকা মান্দানা আর ফাহাধ ফাসিল কে দেখা যেতে চলেছে। এই ফিল্মটির বাজেট 250 কোটি টাকা।
8. পাঠান- এই ফিল্মটিতে শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাদুকোনকে দেখা যেতে চলেছে। এই ফিল্মটির বাজেট প্রায় 280 কোটি টাকা।
9. পন্নিইন সেলভান- এই ফিল্মটি মনিরত্নম বানাচ্ছেন। এই ফিল্মে ঐশ্বর্য রায়, জয়ম রবি, কার্থী ও বিক্রম এর মত তারকাদের দেখা যেতে চলেছে। এই ফিল্মটির বাজেট 500 কোটি টাকা।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.