Breaking News

মহেশ ভাট তার নিজের মেয়ের সঙ্গে এমন ‘লিপলক’ ছবি কেন তুলেছিলেন বেরিয়ে এলো আসল রহস্য

বলিউডের প্রতিষ্ঠিত পরিচালক-প্রযোজকের মধ্যে প্রথম সারিতে যার নাম উঠে আসে তিনি হলেন মহেশ ভাট। দীর্ঘদিন সুনামের পাশাপাশি বহু বিতর্কে জড়িয়েছে তার নাম। তার চলচ্চিত্রগুলো যেমন ভিন্ন স্বাদের হয়,তেমনি আর দশজনের থেকে আলাদা তার ব্যক্তিগত জীবন। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে তার নাম শীর্ষ তালিকায় উঠে এসেছে।

বহু বছর আগে ফিল্মফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য মেয়ে পূজা ভাটের সঙ্গে ঠোঁটে চু’মু খেয়ে ছবির মহেশ ভাটকে নিয়ে বিতর্ক তুঙ্গে ওঠে। ঘনি’ষ্ঠভাবে চু’ম্বনরত বাবা ও মেয়ের এই ছবি প্রকাশিত হওয়ার পরই শুরু হয় আলোড়ন। অনেকেই বাবা-মেয়ের এই আচরণকে অশ্লী’লতা বলে দাবি করেছেন। ভারতের বেশ কিছু জায়গায় এই নিয়ে বিক্ষো’ভ হয়। এখানেই শেষ নয়। ওই ম্যাগাজিনের লিড স্টোরিটা ছিল তাদের নিয়ে।

যেখানে সাক্ষাত্কার দিতে গিয়ে মহেশ বাবু বলেন, “পূজা আমার মেয়ে না হলে আমি তাকে বিয়ে করতে চাইতাম” তবে মেয়ে আলিয়া ভাটের চোখে বাবার ইমেজটা একেবারেই আলাদা। গণমাধ্যমকে একবার তিনি বলেছিলেন, ” তিনি আর দশজন মানুষের মতো না। স্বাভাবিকভাবেই আর দশজন সাধারণ বাবার মত তার বাবা না।তিনি সেই ধরনের বাবা নন যিনি প্রতি রবিবার সন্তানদের পাশে বসে স্কুলে ভালো করার কথা বলবেন।

তিনি একেবারেই বিপরীত, তিনি হয়তো আমাকে বলবেন স্কুলে ফেল করতে।ফেল করাটা খারাপ এমন ধারণা তিনি আমার ভেতর থেকে পুরোপুরি বের করে ফেলেন।সেই কারণেই হয়তো আলিয়া ভাট দশম শ্রেণী পাস করতে পারেননি।বাবাকে নিয়ে পূজার বক্তব্য হলো,” আলিয়া, শাহীন ও সানির থেকে বাবাকে আমি ভালভাবে চিনি। কারণ আমি তাকে ব্যর্থতার ভেতর দিয়ে যেতে দেখেছি। যেটার সাক্ষী ওরা কোনদিনই হতে পারবেনা”।

মহেশ ভাটের সঙ্গে বহু নারীর নাম জড়িয়েছে বিভিন্ন সময়।শোনা যায়, কলেজজীবনে লোরিয়েন ব্রাইট নামে এক নারীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে মহেশের।পরবর্তীকালে মহেশ ভাট ওই নারীর নাম পরিবর্তন করে রাখেন কিরণ। এই কিরণ ই পূজা ভাট এবং রাহুল ভাটের মা।মহেশ ভাটের পরামর্শ মেনে সুশান্তের সঙ্গে সম্পর্কচ্ছেদ করতে চেয়েছিলেন রিহা এমনটাই খবর শোনা যাচ্ছে।

আর এই খবর নিয়ে গোটা বিশ্বে যে কটি নাম ঘুরছে তার একটি মহেশ ভাট। রিহা চক্রবর্তীর সঙ্গে ভাট সাহেবের বেশ কিছু ঘনি’ষ্ঠ ছবিও ঘটছে সোশ্যাল মিডিয়ায়। যা খুবই অস্ব’স্তিকর। কি’সের মো’হ তে রিহা মহেশ ভাটের সঙ্গে এরকম একটি সম্প’র্কে জ’ড়িয়ে পড়ে, তা নিয়ে বিতর্ক তুঙ্গে। সুশান্তর মৃ’ত্যুর পেছনে যদি কোনভাবে মহেশ ভাটের হাত থেকে থাকে, তাহলে তার শাস্তি হওয়া উচিৎ এমনটাই দাবি আমজনতার।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *