Breaking News

শ্বশুরের নাম উজ্জ্বল করল বৌমা.. মিঠুন চক্রবর্তীর ছেলে যা করতে পারেনি, বৌমা তা করে দেখালো..

অভিনেতা মিঠুন চক্রবর্তী আজকের খবরের শিরোনামে থাকেন। মিঠুন চক্রবর্তীর বহু বিবৃতি দিয়ে ভারতীয় জনতা পার্টিতে যোগদানের পর থেকে আলোচনা রয়েছেন। শুধু তাই নয় অভিনেতা কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী মোদির সমাবেশের মঞ্চে বিজেপির পতাকা তুলেছিলেন। আজ মিঠুন অভিনয় জগত থেকে অনেক দূরে রয়েছেন। কিন্তু তার নিজের বাড়ি থেকে একজন ব্যক্তি তার অভিনয় দিয়ে তার সাফল্যের পতাকা উচে তুলছে। আমরা মিঠুনের পুত্রবধূ মাদালসা শর্মার কথা বলছি।

মাদালসা আজ অভিনয় জগতে খুবই সফল এবং বড়নাম হয়ে উঠেছে ‌ টিভির নাম্বার ওয়ান রাজশাহীর বিখ্যাত অনুষ্ঠান অনুপমাতে কাব্যের চরিত্র অভিনয় করছেন মাদালসা চক্রবর্তী। অনুষ্ঠানের মূল চরিত্রে রয়েছেন তিনি। চলমান এপিসোড গুলিতে আজকাল দেখা যাচ্ছে যে কাব্যেকে জোর করার চেষ্টা করা হচ্ছে। শোতে কাব্যেও একজন আধুনিক এবং স্বাধীন মেয়ে যার সম্পর্ক ইতিমধ্যেই বিবাহিত পুরুষদের সাথে চলছে। কখনো ভালো সাধাসিধে মেয়ে কখনো কখনো আত্মসচেতন চরিত্রে প্রতিমুহূর্তে কাব্যের আবেগ পরিবর্তন হতে দেখা যাচ্ছে।

মিঠুনের পুত্রবধূ বাস্তব জীবনের কথা বলতে গেলে মাদালসা বেশ মজার প্রেমময় এবং গ্ল্যামারাস এবং তার ইনস্টাগ্রাম একাউন্টি তার প্রমান। তিনি প্রায়ই তার গ্ল্যামারাস ছবি এবং ছোট ভিডিও শেয়ার করে তার সোশ্যাল মিডিয়া একাউন্টে। গণেশ আচার্য প্রযোজিত এঞ্জেল ছবিতে অভিনেতার অভিনয় দেখিয়েছেন। একই সময় অনুপমা ছোটপর্দায় তার প্রথম শো এবং প্রথম থেকে তিনি তাঁর অভিনয় নিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন। অভিনেত্রী মাদালসা মিঠুনের পুত্র মহাক্ষয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।

প্রথমে তারা খুব ভালো বন্ধু ছিল, তারপর দুজনেই প্রেমে পড়ে এবং দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। লক্ষণীয় মালাদসা টিভির বিখ্যাত অভিনেত্রী সিমা শর্মা এবং পরিচালক সুভাষ শর্মার মেয়ে। সিমা শর্মা একজন বিখ্যাত টিভি অভিনেত্রী। মাদালসা তার সম্পর্কে বলেন যে এটা আমার জন্য একটি স্বপ্ন সত্যি হওয়ার মতো। বছরের পর বছর ধরে এই শো টির নির্মাতার প্রতি আমার অগাধ শ্রদ্ধা রয়েছে এবং আমি যখন প্রথম বারের মতন কাব্যের গল্পটি শুনলাম তখনই আমি হ্যা বলেছিলাম। প্রতিদিনই যখন আমি সেটে আসি ভালো কিছু করার অনুভূতি নিয়ে আমি জানি যে কাব্য সত্যিই একটি শক্তিশালী চরিত্র এবং খুব ভিন্নভাবে চিন্তা করে।।

About Web Desk

Check Also

বিহারের প্রত্যন্ত গ্রামের 21 বছরের এই মেয়েটি, গুগলের 60 লাখ টাকা প্যাকেজের চাকরি পেল। শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ায়

আগেকার দিনে মেয়েদের পরিধি রান্নাঘর আর বাড়ির কাজের মধ্যেই সীমিত ছিল। পড়াশোনাতে মেয়েদের কোনো অধিকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *