Breaking News

সলমন যখন পা রাখেন ইন্ডাস্ট্রিতে, এই নায়িকারা তখন বাচ্চা

খান ছাড়া বলিউড ইন্ডাস্ট্রি সবসময় অসফল। শাহরুখ খান সালমান খান আমির খান এরা নব্বইয়ের দশকের শুরু থেকেই ছিল, সলমন খান বলিউডের এক অন্যতম নাম। তার নামে দর্শক সিনেমা হলে যায়। তিনি যেকোনো সিনেমাকে পৌঁছে দিতে পারেন ১০০ কোটির দরজায়। বয়স যেন ছুঁতে পারেনি তাকে। এই কথা আরও ভালো করে বোঝা যায় যখন আমরা তার নায়িকাদের দেখি।

যখন তিনি বলিউডে পা রাখেন তখন বেশীরভাগ নায়িকাই ছিলেন বাচ্চা। আসুন দেখে নি সুলতান এ তিনি সলমানের নায়িকা। সিনেমাটি নজর কেড়েছে দর্শকদের। কিন্তু যেটা জানার বিষয় সেটা হল

যে বছরে সলমন ডেবিউ ছবি করলেন অনুষ্কার জন্মই হল সেই বছরে। পোটেনশিয়াল লাইফ পার্টনার। অনেক সিনেমায় আছেন তিনি ক্যাট্রিনার সাথে। বলতে গেলে তিনিই হাতে ধরে তৈরি করে দিয়েছেন ক্যাটরিনার কেরিয়ার। কিন্তু যখন ১৯৮৮ সালে ডেবিউ করলেন ক্যাটরিনা তখন মাত্র ৫ বছরের।

সলমানের ডেবিউ এর সময় সোনাক্ষী ছিলেন মাত্র এক বছরের। ২০০০ সালে বলিউডে পা রাখেন করিনা কপূর। পরে ‘বজরঙ্গি ভাইজান’, ‘বডিগার্ড’ এই সব ছবিতে এক সঙ্গে কাজও করেছেন সলমন আর করিনা।

সলমনকে করিনা প্রথম দেখেন ‘আন্দাজ আপনা আপনা’-র সেটে। বলিউডে গুজব, সেই সময়ে সলমনকে নাকি ‘আঙ্কল’ বলেই ডেকেছিলেন করিনা। সলমনের ডেবিউ ছবির সময়ে করিনা ছিলেন মাত্র ৮ বছরের। ৫২ বসন্ত পার করে এসেও কেউ যে চিরযুবকের মত অভিনয় করে যেতে পারেন সলমন তার প্রমাণ। হ্যাটস অফ ভাইজান।

About admin

Check Also

এই শিশুটি এক সময়ে হোটেলের বাসন মাজার কাজ করত, এখন সে বলিউড তারকা, এক মিনিটে তার আয় এখন 2 হাজার টাকা ।

এই শিশুটি আজ হোটেলে মানুষের খাবার প্লেট ধুয়ে প্রতি মিনিটে 2 হাজার টাকা আয় করতেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *