Breaking News

“শ্যুটিংয়ের সময় করণ আমার গো’পন জায়গায় হাত দিত” : অনুষ্কা শর্মা

সবে মাত্র পৃথিবী থেকে বি’দায় নিয়েছে সুসান্ত সিং রাজপূত। আপাতভাবে কিছুটা নি’ভে ছিলো পরিচালক – অভিনেত্রী বিবা’দের আ’গুন। কিন্তু সুসান্তের মা’রা যাওয়াতে তবে সেই আ’গুনে এবারে জলের জায়গায় পেট্রোল ঢাললো অনুষ্কা। অভিযোগের তীর এবার পরিচালক করণ জোহারের উপর। শ্যুটিং চলাকালীন করণের বাজে ব্যবহারের উপর চড়াও হয়ে অভিনেত্রী আঙুল তুলেছেন করণের চ’রিত্র এবং আচরণের উপর। তার অভিযোগ “ইয়ে দিল হ্যায় মুস্কিল” সিনেমার শ্যুটিং চলাকালীন বেশ কয়েরবার বাজেভাবে ছোঁয়ার চেষ্টা করেছেন তাকে পরিচালক করণ জোহার।

করণের আচরণ নিয়ে প্রশ্ন এই প্রথম নয়। এর আগেও অবশ্য এহেন কারণের জন্যই অভিনেত্রী কঙ্কনা রানাউতের সঙ্গেও বিবাদে ফেঁ’সে’ছেন। তারউপর অনুষ্কার এই অভিযোগে আরেক বাড়তি ঝামেলা এসে জুটলো পরিচালকের কপালে। “এ দিল হ্যা মুশকিল” সিনেমার শুটিংয়ের সময় খারাপ ভাবে তাকে স্পর্শ করতেন করণ জোহর- এমনই অভিযোগ অনুষ্কার। করণ জোহরের শো “কফি উইদ করণ” এও অনুষ্কা করণের সামনে সরাসরি বলেছেন যে তিনি করণের বিরুদ্ধে অশ্লী’লতার হ্যারা’সমেন্টের কেসও করতে চেয়েছিলেন।

“কফি ইউডি করণ” এ করণ অনুষ্কাকে বলেছিলেন যে “এ দিল হ্যা মুশকিল” সিনেমার শ্যুটিং চলাকালীন অনুষ্কাকে খুব সুন্দর দেখাচ্ছিল। সেইসময় অনুষ্কা যে করণের ক্রাশ এটাও বোঝা গিয়েছিল খুব সহজেই। করণের এই কথারই উত্তর দিতে অনুষ্কা শ্যুটিং চলাকালীন করণের ব্যবহারের কথা বলতে গিয়ে তার বিরু’দ্ধে কে’স করার কথা টেনে আনেন।

অন্য কোথাও নয়, সরাসরি করণের শো’তেই করণের সামনে তার খারাপ স্প’র্শের ব্যাপারে কথা বলেছেন অনুষ্কা। এমনকি শুধু অনুষ্কার সাথেই নয়, মনিস মালহোত্রার পার্টিতে জ্যাকলিনের সাথেও নাকি এরকমই করেছিলেন করণ, এমনটাও সরাসরি জানিয়েছেন অনুষ্কা।

করণ-অনুষ্কার মধ্যে বিবাদ উত্তরোত্তর বাড়তে থাকায় অনুষ্কার সঙ্গে আসা ক্যাটরিনা সেই মুহূর্তে অন্যান্য কথার মাধ্যমে মামলাটিকে শান্ত করারও চেষ্টা করেছেন। ক্যাটরিনা বলেন তারা এই ব্যাপারে পরেও কথা বলতে পারেন, করণ-অনুষ্কার মধ্যে কিছু খারাপ হোক তা চাননা ক্যাটরিনা। তিনি অনুষ্কাকে বলেন যে হতে পারে করণের স্প’র্শ তার খারাপ লেগেছে, কিন্তু করণের সেরকম কোনো মানসিকতা ছিলোনা ।

কিন্তু এই ঝা’মেলা নিয়ে এখনও মুখ খুলতে শোনা যায়নি করণকে। সত্যি ফাঁ’শ হয়ে যাওয়ার :ভ’য়তে মুখ খুলছেন না’ নাকি এরকম ‘অভিযোগ নিয়ে মাথা ঘামাতেই রাজি নয় তিনি’- প্রশ্ন উঠছে এ নিয়ের। এবার দেখা যাক এত প্রশ্ন জমে গেলে তার উত্তরে মুখ কবে খোলেন করণ।

About admin

Check Also

রানু মণ্ডলের পর অবিকল কুমার শানুর কন্ঠে গান গেয়ে ভাইরাল পুলিশ কর্মী মৃন্ময়, ভিডিও পোস্ট করলেন অতিন্দ্র

রানু মন্ডল এর নাম মাথায় এলেই অনেকের হাসি পেয়ে যায়, তা যে কারণেই হোক না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *