Breaking News

কারিশমা কাপুরের পিছনে এই ব্যাক আপ ডান্সার কে চেনেন? তিনি আজ বলিউডের সুপারস্টার, কে জানলে চমকে যাবেন

করোনার মহামারীর কারণে, লকডাউনের সময়কাল সারা দেশে 30 জুন বাড়ানো হয়েছে। দেশে লকডাউনের কারণে বেশিরভাগ সেলিব্রিটি বর্তমানে তাদের ঘরে বসে সামাজিক যোগাযোগমাধ্যমে আরও সক্রিয় দেখছেন। তার ভিডিও, ফটো এবং পুরানো স্মৃতি নিয়ে তিনি বারবার সোশ্যাল মিডিয়ায় হাজির হচ্ছেন এবং এগুলি তাঁর ভক্তদের সাথে ভাগ করছেন। করিশমা কাপুর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি অনুরূপ ভিডিও শেয়ার করেছেন।

দিল তো পাগল হ্যায়’ করিশমা কাপুরের চলচ্চিত্র ক্যারিয়ারের একটি গুরুত্বপূর্ণ ছবি ছিল। কারিশমা কাপুর তাঁর ছবির একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এটি একটি নৃত্য ভিডিওর একটি শর্ট ক্লিপ, যেখানে করিশমা কাপুর ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পীদের সাথে নাচছেন। ভিডিওতে যেসব নৃত্যশিল্পী নাচতে দেখা যায় তাদের মধ্যে আজকের এক সুপারস্টারকেও নাচতে দেখা যায়। এই সুপারস্টারকে সনাক্ত করতে আপনাকে খুব যত্ন সহকারে ডান্স ক্লিপটি দেখতে হবে।

কারিশমা কাপুরের শেয়ার করা ভিডিও ক্লিপটিতে, যে সুপারস্টার কারিশ্মার সাথে ব্যাকগ্রাউন্ড ডান্সারদের দলে সবার পিছনে নাচতে দেখা যায় তিনি অন্য কেউ নন, তিনি শহীদ কাপুর। হ্যাঁ, আপনাকে অবশ্যই এটি অবাক করে দিতে হবে, তবে আসুন আমরা জানি যে শহীদ কাপুর তাঁর কেরিয়ারের প্রথম দিকের পটভূমিতে নৃত্যশিল্পী হিসাবে কাজ করছিলেন। প্রথমদিকে, শহীদ কাপুরও চলচ্চিত্র জগতে নিজের জায়গা তৈরি করতে প্রচুর সংগ্রাম করে যাচ্ছিলেন।

করিশমা কাপুরের সাথে দিল গানে পাগল হ্যায় এই গানের ব্যাকগ্রাউন্ডে শাহিদ কাপুরকে ব্যাকগ্রাউন্ড নর্তকীদের সাথে নাচতে দেখে শহিদের ভক্তরা একেবারে পাগল দেখাচ্ছে। অনেক ভক্তও শাহিদ কাপুরকে চিনতে পেরেছেন। একই সাথে এমন অনেক লোক রয়েছে যারা তাদের সনাক্ত করার চেষ্টা করতে দেখা গেছে। এই ভিডিও ক্লিপটিতে ভক্তরা মন্তব্য করছেন যে এটি দিল তো পাগল হ্যায় ছবির ভিডিও।একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন যে আমরা পটভূমিতে শহীদ কাপুরকে আরামে নাচতে দেখি। একজন ব্যবহারকারী জিজ্ঞাসা করেছেন যে শহীদ কাপুর পটভূমিতে নাচছেন কিনা।

বলিউডে যখন পা রাখেননি শাহিদ কাপুর তখন তাকে বিজ্ঞাপনে কাজ করতে দেখা গেছে। মডেলিং বিশ্বেও তিনি বেশ জনপ্রিয় ছিলেন। শহীদ কাপুরকেও বেশ কয়েকটি রিমিক্স গানে অভিনয় করতে দেখা গেছে। বলিউডে, শহীদ কাপুর ২০০৩ সালে ইশক বিশক ছবিটি দিয়ে পা রেখেছিলেন, যা বক্স অফিসে হিট নাও হতে পারে, তবে মানুষ অবশ্যই তাঁর স্টাইল এবং অভিনয় দেখে মুগ্ধ হয়েছিল।

প্রসঙ্গত, কোয়ারেন্টাইনের সময় বহু তারকাই ব্যস্ত পুরোনো স্মৃতি রোমন্থনে। অনেকে তো ‘দেন অ্যান্ড নাও’ চ্যালেঞ্জেও অংশ নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। তবে লোলো মানে করিশ্মা কাপুর হামেশাই স্মৃতির সরণি বেয়ে পৌঁছে যান ফেলে আসা দিনগুলোয়। আর এর আগেও কাপুর পরিবারের ফ্যামিলি অ্যালবাম থেকে একটি স্মরণীয় ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন করিশ্মা। যেখানে ঠাকুরদা রাজ কাপুরের কোলে বসে থাকতে দেখা গেছে করিনা কাপুর খান ও রণবীর কাপুরকে।

বলিউডের ফার্স্ট ফ্যামিলির এই মিষ্টি ছবি সম্পর্কে করিশ্মা লেখেন, ‘পরিবারই সব..’। ছবিতে রাজ কাপুরের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাঁর স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর এবং করিশ্মাকে। রাজ কাপুরের কোলে রণবীর-করিনা ছাড়াও বসে রয়েছেন ঋষি কাপুর-নীতু কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর সাহানি।

About admin

Check Also

টুইঙ্কল দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার আগে অক্ষয়ের সামনে এই শর্ত রেখেছিলেন, জানলে অবাক হবেন

যদিও অনেক বিবাহিত দম্পতি বলিউডে বিখ্যাত, তবে অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার আলাপ অনন্য। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *