Breaking News

ছোট্ট ইউভানের জন্মদিনে এই উপহার দিলেন তার মামা! উপহার দেখে আপ্লুত শুভশ্রী!

গত রবিবার রাজ শুভশ্রীর একমাত্র সন্তান ইউভানের ঘটা করে প্রথম জন্মদিন পালন করা হয়। 2020 সালের সেপ্টেম্বর মাসে রাজ শুভশ্রীর ঘর আলো করে জন্ম নেয় ইউভান। এহেন ইউভানের জন্মদিনে তার মামা সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী একটি মেমোরেবল উপহার দিয়েছেন তাকে। তিনি ভাগ্নে ইউভানের জন্য গান গেয়ে শুনিয়েছিলেন সেদিন।

সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী “সিটি লাইফ” নামক একটি হিন্দি ফিল্ম এর বিখ্যাত গান “মুসকুরানে কি বাজা তুম হো” এর বাংলা তরজমা “আমার হাসির কারণ তুমি” গানটি অসাধারণ সুরে গেয়ে শোনান।
জিৎ গাঙ্গুলির এই ধরনের উপহারে আপ্লুত শুভশ্রী। এই মুহুর্তের ক্লিপ তিনি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। জিৎ গাঙ্গুলী স্বীকার করেছেন এই গানটি হয়তো ইউভান এর জন্যই তিনি একসময় লিখেছিলেন। সেই গানের শেষে গলা মিলিয়ে ছিলেন শুভশ্রী সহ আরও অনেকে।

রবিবার ঘরোয়াভাবে পালন হয় ইউভানের জন্মদিন। এই দিন মায়াপুর থেকে এসেছিলেন বিভিন্ন প্রতিনিধিরা। ইউভান এর জন্মদিন উপলক্ষে শ্রীকৃষ্ণের পুষ্পাভিষেকও হয়। এরপর কীর্তন এর ব্যবস্থা করেছিলেন শুভশ্রী ও রাজ। ইউভানের জন্য বিশাল বড় একটা কেকও আনা হয়েছিল। রাজ ও শুভশ্রীর কাছের আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবেরা এদিন উপস্থিত ছিলেন। ছোট্ট ইউভানকে গান শেখানোর দায়িত্ব পড়েছে মামা জিৎ গাঙ্গুলির উপর। তাই একেবারে জন্মদিন উপলক্ষেই এমন উপহার দিয়েছেন বলে জানা যাচ্ছে।

About Web Desk

Check Also

হায়দ্রাবাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানির আলমারি থেকে পাওয়া গেছিল 142 কোটি টাকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি..

গত 6 ই অক্টোবর আয়কর বিভাগ দেশের 6 টি রাজ্যের প্রায় 50 টি জায়গায় তল্লাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *