Breaking News

ইন্টারভিউ জিজ্ঞাসা করা হল PAN কার্ড কে হিন্দিতে কি বলে,যা উত্তর দিল জানলে অবাক হবেন জানুন

আজকাল চাকুরি পাওয়া খুব কঠিন হয়ে গেছে সেটা বেসরকারি চাকুরি হোক বা সরকারি ।মানুষের জনসংখ্যা এত বেড়েছে যে আজকাল তাই চাকুরিতে কম্পিটিশন হাই লেভেলে চলে গেছে ।আর এখন এমন একটি খবর পাওয়া গেছে যাতে একজন আইপিএস অফিসার আইএস হাওয়ার জন্যে নিজের পত্নীর সাহায্য নিয়ে চিটিং করেছে ।আর তারা ধরা পড়ে এখন তারা জেলে আছে ।

আর আজকাল টেস্ট ক্লিয়ার করা আর সহজ নয় খুব কঠিন কাজ ।আর আজ এমন একটি ইন্টারভিউ কিছু প্রশ্ন করা হয় যা আপনাকে অবাক করে দেবে । আজকালের দিন অনেক বদলে গেছে ।যখন থেকে ইন্টারনেটের ব্যাবহার বেড়েছে তখন থকে মানুষের পড়াশুনা কম হতে থেকেছে ।

আর আজকাল কার ছেলেমেয়েরা পড়াশুনা কম মোবাইল নিয়ে সারাদিন পড়ে থাকে ।আর আজকাল কাল ছেলে মেয়েদের ব্রেনের বিকাশ আটকে দিচ্ছে এই সব জিনিস ।আর আজ এমন কিছু প্রশ্ন আমাদের কাছে নিয়ে এসেছি যেগুলি আপনি হয়ত জানেন না ।

আসুন এমন কিছু আপনাদের প্রশ্ন আর তাদের উত্তর আপানদের যেগুলি হয়ত আপনি জানেন না ।আর এমন কিছু উল্টো পালটা প্রশ্ন যার উত্তর খুব সহজ আর খুব ঠান্ডা মাথায় ভাবলে সহজে উত্তর দেওয়া যায় ,দেখুন সেই প্রশ্ন গুলি –

প্রশ্নভারতে গুলাম বংশের স্থাপনা কে করেছিল ?

উত্তর- কুতুবুদ্দিন আইবক ।

প্রশ্নআজ পর্যন্ত সূর্য কোন জিনিসটি পৃথিবীর দেখেনি?

উত্তর – অন্ধকার ।

প্রশ্নসরকারের দ্বারা তৈরি করা প্যান কার্ড কে হিন্দিতে কি বলে ?

উত্তর -স্থায়ী খাতা সংখ্যা ।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.