Breaking News

ছেলের বয়সী হিরোদের সাথে, রোমান্স করতে ভালবাসেন এই 5 বয়স্কা অভিনেত্রী..

বলিউড তারকারা প্রায়শই শিরোনামে থাকেন। অনেক বলিউড সেলিব্রিটি তাদের বয়সের চেয়ে অনেক বছরের ছোট মানুষকে বিয়ে করেন। আজকের নিবন্ধে আমরা আপনাকে এমন কিছু অভিনেত্রীদের সম্পর্কে বলতে যাচ্ছি যারা নিজেদের থেকে বয়সে ছোট ছেলেকে বিয়ে করেছেন বা তাদের সাথে সম্পর্ক রয়েছে।

সুস্মিতা সেন- সুস্মিতাকে আমেরিকার রাস্তায় রোহমান শলের সাথে দেখা যায়। সুস্মিতা সোশ্যাল মিডিয়ায় রোমান্টিক ছবি শেয়ার করেছেন। সুস্মিতা রোহমানের চেয়ে বয়সে বড় এবং উভয় লিভ-ইন রিলেশনে আছে। তাদের উভয়ের সম্পর্কই লাইমলাইটে রয়েছে। যেখানে রোহমান একজন মডেল এবং সে সুস্মিতা সেন এর চেয়ে 16 বছরের ছোট।

প্রিয়াঙ্কা চোপড়া- যোধপুরের উমেদ ভবন প্রাসাদে প্রিয়াঙ্কার বিয়ে হয়েছিল পয়লা ডিসেম্বর 2018 তে। প্রিয়াঙ্কা নিজের থেকে দশ বছরের ছোট হলিউড সুপারস্টার নিক জোনাসকে বিয়ে করেছিলেন। এই কারণে তারা প্রচুর শিরোনামে ছিলেন সেইসময় এবং এখনো আছেন।

মালাইকা আরোরা- এটা সকলেরই জানা যে মালাইকা এবং আরবাজ খানের বিবাহ বিচ্ছেদের কারণ ছিল অর্জুন কাপুরের সাথে মালাইকার সম্পর্ক এবং মালাইকা ও অর্জুনের সম্পর্ক সবসময় শিরোনামে থাকে। আগামী দিনগুলিতে তাদের দুজনকে হাতে হাত রেখে চলতে দেখা যেতে পারে। তারা দুজনেই তাদের সম্পর্ক মেনে নিয়েছে দুজনেই লিভ ইন রিলেশনে রয়েছেন এবং অর্জুনের বয়সের পার্থক্য 11 বছর।

সোহা আলী খান-বলিউড অভিনেত্রী সোহা আলী খান সুপারস্টার সাইফ আলী খানের ছোট বোন। কুনাল খেমুকে বিয়ে করেছিলেন তিনি এবং উভয়েই বয়সের পার্থক্য প্রায় চার বছর। দুজনেই 2015 সালে বিয়ে করেছিলেন।

ফারাহ খান- বলিউডের সুপরিচিত কোরিওগ্রাফার এবং চলচ্চিত্র নির্মাতা ফারাহ খান শিরিশ কুন্দেরকে 2004 সালে বিয়ে করেন‌। তাদের দুজনের মধ্যে বয়সের পার্থক্য বেশ অনেকটাই।

About Web Desk

Check Also

শিল্পা শেট্টির এই পাঁচটি নিকৃষ্টতম কেচ্ছা যা দেখলে মানুষ এখনো গালি দেয়!

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। যদিও তিনি বর্তমানে বড়ো পর্দা থেকে দূরেই আছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *