Breaking News

জীবনে কখনো কিস করবেন না এই প্রতিজ্ঞা নিয়েও মোটা টাকা ফিস পেয়ে এই প্রতিজ্ঞা ভঙ্গ করেছেন যে তারকারা…

বর্তমান সময়ে বোল্ড সিন বলিউডে সাধারণ ব্যাপার হয়ে গেছে। এখন রোমান্সের মানে বদলে দিয়েছে বলিউড। কিসিং সিন এখন ফিল্মে প্রায়শই দেখা যায়। আজ আমরা আপনাদের এমন কিছু অভিনেতা ও অভিনেত্রীর কথা বলব যারা অন স্ক্রীন কিসিং সিন প্রথমদিকে করতে না চাইলেও স্ক্রিপ্ট ও সিনেমার ডিমান্ড এর কারণে এই পলিসি তারা ভাঙতে বাধ্য হয়।

1. ঐশ্বর্য রাই বচ্চন- বচ্চন পরিবারের বউ ও বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন তার ক্যারিয়ারের প্রথম দিকে অনস্ক্রিন কিস করতে না করে দেন। কিন্তু যখন “ধুম টু” এর শুটিং শুরু হয় তখন স্ক্রিপ্ট ও ফিল্ম এর ডিমান্ড এর কারণে হৃত্বিক রোশনকে অন স্ক্রীন লিপলক করেন তিনি।

2. অজয় দেবগন- অজয় দেবগন তার ফিল্মি ক্যারিয়ারে নো অন স্ক্রীন কিস পলিসি সবসময় বজায় রাখার চেষ্টা করেন। কিন্তু তার দ্বারা নির্দেশিত ফিল্ম “শিবায়” তে এরিকা কে অন স্ক্রীন কিস করেন তিনি। এই নিয়ে অজয় দেবগন জানান তিনি কখনোই লিখিতভাবে অনস্ক্রিন কিস না করার কথা জানান নি। “শিবায়” ফিল্মে স্ক্রিপ্টের কারণে তিনি এরিকাকে কিস করেন।

3. কারিনা কাপুর খান- সাইফ আলী খানকে বিয়ের আগে কারিনা কাপুর অন স্ক্রীন বহু কিসিং সিন করেছেন। কিন্তু বিয়ের পর তার কন্ট্রাক্টে নো কিসিং সিন পলিসি যুক্ত হয়। 2016 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম “কি এন্ড কা তে” কারিনা কাপুর এই ক্লজ ভেঙে দেন এবং অর্জুন কাপুরকে কিস করেন।

4. সাইফ আলি খান- কারিনা কাপুরের সাথে বিয়ে হওয়ার পর সাইফ আলি খান তার কন্ট্রাক্ট এ নো কিসিং সিন ক্লজ যুক্ত করেন। কিন্তু “রেঙ্গুন” ফিল্মে কঙ্গনা রানাওয়াত কে অন স্ক্রীন কিস করেন তিনি।

5. শাহরুখ খান- বলিউডের কিং খান তথা শাহরুখ খান রোমান্সের এক নতুন পরিভাষা দিয়েছিলেন এন্টারটেনমেন্ট জগতকে। তিনিও “জাব তাক হে জান” সিনেমায় ক্যাটরিনা কাইফকে অন স্ক্রীন কিস করতে বাধ্য হন। কারণ এই কিসিং সিন তার স্ক্রিপ্ট এর ডিমান্ড ছিল।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.