Breaking News

করিনা নয় এবার কঙ্গনা অভিনয় করবেন সীতার চরিত্রে, ১২ কোটি চেয়েছিলেন করিনা সীতার ভূমিকায় অভিনয় করার জন্য….

নিজের অভিনয় ও স্পষ্ট বয়ানের কারণে বরাবরই চর্চায় থাকেন কঙ্গনা রানাওয়াত। যেকোনো ছোট থেকে বড় ঘটনায় তাকে প্রতিবাদ করতে দেখা যায়। তাকে ভয় পেতে কখনও দেখেননি মানুষ। তিনি এমন এক নারী যার শিরদাঁড়া এখনও সোজা। তিনি মাথা নত করতে শেখেন নি। এহেন কঙ্গনা রানাওয়াত এবার চর্চায় উঠে এসেছেন তার আপকামিং ফিল্ম এর জন্য। শোনা যাচ্ছে “দ্য অবতার সীতা” সিনেমায় মুখ্য ভূমিকা অর্থাৎ সীতা মাতার রোলে তাকে দেখা যেতে চলেছে।

কঙ্গনা রানাওয়াত টুইটারে এই ফিল্মের একটি পোস্টার শেয়ার করে জানিয়েছেন যে এই টিমের সাথে কাজ করে তার ভীষণ ভালো লেগেছে। এছাড়াও তিনি জানিয়েছেন 12 বছর বয়সেও তিনি একবার সীতা মাতার রোলে অভিনয় করেছিলেন। এসএস স্টুডিওর প্রডিউসার সালোনি শর্মা কঙ্গনা রানাওয়াত কে একজন যথার্থ ভারতীয় নারী বলেছেন। এছাড়াও তিনি কঙ্গনা রানাওয়াত কে তার ফিল্মে স্বাগত জানিয়ে ভীষণ খুশি হয়েছেন।

আপনাদের জানিয়ে রাখি এই ফিল্মটিতে সীতা মাতার রোল এর জন্য প্রথমে কারিনা কাপুর খানকে অফার করা হয়েছিল বলে জানা যায়। কিন্তু তিনি এই রোলটি প্লে করার জন্য 12 কোটি টাকা চেয়েছিলেন। যা তার পারিশ্রমিকের দ্বিগুণ। এই কথা প্রকাশ্যে আসলে কারিনা কাপুর খান কে বয়কট করার ট্রেন্ড শুরু হয়। তাকে নিয়ে অনেক ট্রোল হয়। অনেকেই জানিয়েছিলেন যে সীতা মাতাকে সম্মান করতে পারে না, সে কখনোই তার চরিত্র কে পর্দায় বাস্তব রূপ দিতে পারবে না।

সেই মুহূর্তে অনেকেই সীতা মাতার চরিত্রে অভিনয়ের জন্য কঙ্গনা রানাওয়াত এর কথা বলেছিলেন। তাদের মনের ইচ্ছা পূরণ করেই এই সিনেমায় কঙ্গনা রানাওয়াত কে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে। কঙ্গনা রানাওয়াত এর প্রফেশনাল লাইফ নিয়ে বলতে গেলে সম্প্রতি তার “থালাইভি” সিনেমাটি রিলিজ হয়েছে। এই সিনেমায় তিনি তামিলনাড়ুর পূর্ব মুখ্যমন্ত্রী জয়ললিতা-র ভূমিকায় অভিনয় করেছিলেন। যা ভীষণ প্রশংসিত হয়েছে। জানিয়ে রাখি এছাড়াও কঙ্গনা রানাওয়াতকে খুব শীঘ্রই “মণিকর্ণিকা রিটার্নস”, “ধকর”, “তেজাস” সিনেমায় অভিনয় করতে দেখা যাবে।

About Web Desk

Check Also

ফ্লিম জগতে না থেকেও প্রচুর টাকার মালিক, গৌরী খানের মোট সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরি খান একজন সাকসেসফুল ইন্টেরিয়র ডিজাইনার। শাহরুখ যেখানে বড়ো বড়ো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *