Breaking News

মাত্র 21 বছর বয়সে দুই কন্যার মা হয়েছিল রবীনা ট্যান্ডন, আজ সেই দুই কন্যারই বিয়ে

রবিনা টন্ডন তার সময়কার বিখ্যাত অভিনেত্রী। বলিউডকে তিনি বহু উন্নতমানের ফিল্ম দিয়েছেন। এহেন রবিনা টন্ডন মাত্র 21 বছর বয়সে নিজের জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ এক ডিসিশন নিয়েছিলেন। এই ডিসিশন এর পরিপ্রেক্ষিতে অনেকেই বলেছিলেন এর কারণে তার বিয়ে হবে না, তিনি পরে পস্তাবেন ইত্যাদি। কিন্তু এইসব কোন কথাই তিনি কানে তোলেননি। বরং দুই কন্যা সন্তানকে নিজের ভালোবাসা দিয়েছিলেন। রবিনা টন্ডন পূজা আর ছায়া নামে দুটি বাচ্চা দত্তক নিয়েছিলেন সেই সময়।

তার কোনো আইডিয়া ছিলো না বাচ্চা লালন পালন করার ব্যাপারে। কিন্তু এই বাচ্চা দুটির সাথে দেখা হওয়ার পর তিনি বুঝেছিলেন এদেরকে একটা ভালো জীবন দিতে হবে। যে সময় তিনি প্রথম বাচ্চা দত্তক নেন তখন তার ক্যারিয়ার ইনিশিয়াল স্টেজে ছিল। তবুও তিনি নিজের পপুলারিটি হারানোর ভয় পাননি। তিনি বলেন বাচ্চা দত্তক নেওয়া তার জীবনের সঠিক নির্ণয় ছিল। পূজা আর ছায়া উভয়ই আজ বিবাহিত, তাদের সন্তান আছে। আবার তাদের প্রফেশনাল লাইফও যথেষ্ট ভালো।

রবিনা টন্ডন ফিল্ম ডিস্ট্রিবিউটর অমিত থাডানিকে বিয়ে করেন। তাদের একত্রে দুই সন্তান আছে- এক মেয়ে রাসা আর ছেলে রণবীর। রবিনা টন্ডন 46 বছরের হয়ে গেলেও তাকে দেখে বয়সের হিসাব করা মুশকিল। তার ইনস্ট্রাগ্রামে 5 মিলিয়নের বেশি ফলোয়ার আছে। তিনি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে ফিটনেস এবং গ্লোয়িং স্কিন সম্বন্ধিত টিপস শেয়ার করেন। তার প্রফেশনাল লাইফ নিয়ে বলতে গেলে বর্তমানে তিনি সাউথের ফিল্ম কেজিএফ 2 তে কাজ করছেন এই ফিল্মে সঞ্জয় দত্ত আছেন।।

About Web Desk

Check Also

গবেষণায় দেখা গেছে অল্পবয়সী দম্পতিরাই বিয়ের পর বেশি পরিমাণে মাদকাসক্ত হয়ে পড়ছে, কারণ জানলে চমকে যাবেন

বিয়ে করার মনোভাব সাধারণত দুই রকমের হয়। এক হয় সদর্থক, অর্থাৎ কেউ বিয়ে করতে চান।আর …

Leave a Reply

Your email address will not be published.