Breaking News

বিয়ের পরপরই নববধূর পা ছুঁয়ে প্রণাম, ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড়….

বিয়ের ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বিয়ের ভিডিও সবসময় কিছু স্মরণীয় ঘটনা নিয়ে আসে। সাধারণত আমরা দেখতে পাই যে বর কনেকে আশীর্বাদ করছে কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটিতে উল্টো দৃশ্যমান। প্রকৃতপক্ষে যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তা একটি বর এবং কনের ভিডিও। মন্দিরে বর-কনে দুজনেই গলায় মালা নিয়ে দাঁড়িয়ে আছেন। একই সময়ে এমন কিছু ঘটে যা আপনি সম্ভবত দেখে হতবাক হবেন এবং মানুষকে হাসাবে।

বর তার পোস্টে বলেছে যে সে প্রেম করে বিয়ে করেছে এবং সে তার ভিডিও ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছে। মালা পরার পর পুরো বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর বর-কনের কাছে আশীর্বাদ চাইছে। এদিকে কনে পিছনে সরতে থাকে এবং হাসতে থাকে। এই ভিডিওটি মানুষ প্রচুর শেয়ার করেছে। এই ভিডিওটি দেখার পর বিভিন্ন ধরনের মানুষ তাদের বিভিন্ন প্রতিক্রিয়া জানাচ্ছেন।

কিছু মানুষ এতে ভালোবাসা দেখছে আবার কিছু লোক এটি নিয়ে হাসাহাসি করছে। কিছু ব্যবহারকারী এই ভিডিওটি দেখে অন্যদের বলছেন যে কেউ এই ব্যক্তির কাছ থেকে স্ত্রীকে সম্মান করা শিখুন। আবার কিছু ব্যবহারকারী বলছেন যে তিনি অবশ্যই ভবিষ্যতে ‘জোরু কা গুলাম’ হতে চলেছেন। কিছু ব্যবহারকারী ভিডিওটি দেখার পর বরকে নিয়ে মজা করছেন আবার কেউ কেউ এই ভিডিওটি দেখার পর বরের প্রশংসা করছেন। তাহলে ভিডিওটি দেখে আপনার কেমন লেগেছে এবং আপনার প্রতিক্রিয়া কী মন্তব্য করুন এবং বলুন।
https://youtube.com/shorts/o7WL1kCic1E?feature=share

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.