Breaking News

প্রিয়াঙ্কা চোপড়া থেকে অনুষ্কা শর্মা আরো আট অভিনেত্রী যে যে মুভির জন্য তারা সত্যিকারের মাথা কামিয়ে ছিলেন

বলিউডে কাজ করা অভিনেতা-অভিনেত্রীদের জন্য কোনো চ্যালেঞ্জ এর থেকে কম নয়। আমরা সাধারণত ওজন বাড়ানো বা কমানো সম্পর্কেই জানতে পারি। কিন্তু আজ আমরা আপনাদের এমন কিছু অভিনেত্রীদের কথা বলব যারা কোনো সিনেমাতে নিজের চরিত্রের জন্য চুল পর্যন্ত কেটে ছিলেন। জেনে নিন বিস্তারিত-

1. তনুজা- এক সময়ের বিখ্যাত অভিনেত্রী তনুজা “পিত্ররূণ” সিনেমায় এক বিধবা নারীর চরিত্রে অভিনয় করেছিলেন। এই চরিত্রের জন্য তিনি ন্যাড়া হয়েছিলেন।
2. শিল্পা শেট্টি- শিল্পা শেট্টি তার হোম প্রোডাকশনের ফিল্ম “দা ডিজায়ার” এ এক ন্যাড়া মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন। শোনা যাচ্ছিল তিনি সত্যিই চুল কেটে ছিলেন। পরে অবশ্য তিনি এক ইন্টারভিউতে জানান তিনি চুল কাটার পরিবর্তে মেকআপের বিকল্প পথ বেছে নিয়েছিলেন।

3. নন্দিতা দাস- অভিনেত্রী এবং ডাইরেক্টর নন্দিতা দাস ফিল্ম “ওয়াটার” এর জন্য তার চুল কেটে ন্যাড়া হয়েছিলেন।
4. অন্তরা মালি- 2010 সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা “এন্ড ওয়ান্স এগেন” এ অন্তরা মালি ন্যাড়া করেছিলেন। এই ফিল্মটি সিকিমের মঙ্ক দের উপর তৈরি হয়েছিল।

5. তানভি আজমি- 2015 সালের সঞ্জয় লীলা বনসালির মুক্তিপ্রাপ্ত ফিল্ম “বাজিরাও মাস্তানি” তে তানভী আজমি এক মারাঠি বিধবার চরিত্রে অভিনয় করেছিলেন। এই চরিত্রে অভিনয় করার জন্য তিনি ন্যাড়া করেছিলেন।
6. অনুষ্কা শর্মা- বলিউডের বিখ্যাত অভিনেত্রী হলেন অনুষ্কা শর্মা। 2016 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম “এ দিল হে মুশকিল” এ কিছু সিনের জন্য তিনি ন্যাড়া হয়েছিলেন।

7. প্রিয়াঙ্কা চোপড়া- 2014 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম “মেরি কম” এর জন্য ন্যাড়া হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।
8. লিজা রে- “ওয়াটার” ফিল্মে এক বিধবার চরিত্রে অভিনয় করেছিলেন লিজা রে। এই ফিল্মের জন্য তিনি ন্যাড়া করেছিলেন।

About Web Desk

Check Also

শিল্পা শেট্টির এই পাঁচটি নিকৃষ্টতম কেচ্ছা যা দেখলে মানুষ এখনো গালি দেয়!

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। যদিও তিনি বর্তমানে বড়ো পর্দা থেকে দূরেই আছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *