Breaking News

সন্ধ্যা মুখোপাধ্যায়ের গান “ঘুম ঘুম চাঁদ” সাদা মাটা পোশাকে কিশোর অরিজিৎ এর কন্ঠে আবারো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়…

বর্তমান সময়ে মুঠোফোন অত্যাবশ্যক জিনিস হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ তার অবসর সময়ে নাচ-গান, হাস্যকৌতুক ভিডিও এবং বিভিন্ন সিনেমা দেখে সময় কাটান। আমাদের মধ্যে সবাই গান শুনতে পছন্দ করেন এবং সবারই কোন না কোন গায়ক গায়িকা কে ভালো লাগে।

এখন বলিউডের প্রথম স্থানে আছেন আমাদের সকলের পরিচিত অরিজিৎ সিং। অরিজিৎ সিং কে, কে না চেনে। আমাদের মধ্যে বেশির ভাগ জনি হয়তো তার গানের ফ্যান। তিনি তার গানের গলা দিয়ে শুধু ভারত নয় বাইরে সবার মন জয় করেছেন এবং নিজের পরিচিতি স্থাপন করেছেন। প্রত্যেক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় অনেক ফ্যানপেজ থাকে।

আমরা মাঝে মাঝে অরিজিৎ সিং এর নানা ভিডিও ভাইরাল হতে দেখি। এইবার সোশ্যাল মিডিয়ায় অরিজিৎ সিং এর পুরনো একটি গানের ভিডিও ভাইরাল হতে দেখা গেল। এই ভিডিওটি পোস্ট করা হয়েছে “We are Arijitians” নামক ফ্যান পেজ থেকে এবং ভিডিওটি ক্যাপশনে লেখা হয়েছে, “another rare video of Arijit Singh”।

ভিডিওটিতে অরিজিৎ সিং “ঘুম ঘুম চাঁদ” গানটি করছেন। এই ভিডিওটি এখন পর্যন্ত তিন হাজারেরও বেশি মানুষ শেয়ার করেছেন এবং 21 হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আপনি যদি অরিজিৎ সিং এর এই ভিডিও টি না দেখে থাকে তবে ভিডিওটি দেখুন এবং আপনিও জানেন আপনার গানটি কেমন লাগলো।।

About Web Desk

Check Also

হায়দ্রাবাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানির আলমারি থেকে পাওয়া গেছিল 142 কোটি টাকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি..

গত 6 ই অক্টোবর আয়কর বিভাগ দেশের 6 টি রাজ্যের প্রায় 50 টি জায়গায় তল্লাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *