Breaking News

স্বপ্নের রাজকুমারের খোঁজে দিন দিন বুড়িয়ে যাচ্ছে এই বলিউড অভিনত্রীরা…

বলিউড অভিনেত্রীদের জন্য সবাই পাগল সেখানে তার ভক্তদের লম্বা লাইন সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীদের প্রচুর ফ্যান দেখা যায়। অনেক অভিনেত্রী বিয়ে করে ঘরবাড়ি স্থায়ী করেছেন কিন্তু কিছু অভিনেত্রী আছেন যারা বয়সের 40 তম বসন্ত অতিক্রম করার পরেও অবিবাহিতা রয়েছেন। তাবুর পুরো নাম তাবাসসুম হাশমি ওরফে তাবু। তিনি চলচ্চিত্র জগতের একটি বড় নাম। তাবুর বয়স 48 বছর কিন্তু এখনও পর্যন্ত সে তার জীবনসঙ্গী খুঁজে পাননি।

তাবু একবার দক্ষিণ ভারতীয় অভিনেতা নাগার্জুনের সাথে সম্পর্ক নিয়ে আলোচনায় ছিলেন কিন্তু আজও তাদের বিয়ের কোনো খবর পাওয়া যায় না। একবার একটি সাক্ষাৎকারের সময় তিনি বলেছিলেন যে,”যখন তিনি মিস্টার পারফেক্ট পাবেন তখন তিনি বিয়ে করবেন। কিন্তু সে শুধু সমাজকে দেখানোর জন্য এটি করবে না।” নাগমা নব্বই শতকের সবচেয়ে বিখ্যাত অভিনেত্রী ছিলেন। তিনি ‘বাঘি: প্রেমের জন্য বিদ্রোহী’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন। তার বর্তমান বয়স 46 বছর।

অভিনেত্রী বলিউডের পাশাপাশি তামিল-তেলেগু এবং ভোজপুরি সিনেমাতেও নিজের ছাপ রেখেছেন। একসময় প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে তার সম্পর্কের খবর উঠে এসেছিল। এর বাইরে ভোজপুরী তারকা রবি খানের সঙ্গেও তার নাম যুক্ত হয়েছে। অভিনেত্রী আমিশা প্যাটেল 2000 সালে ‘কাহোনা প্যায়ার হ্যায়’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন। এরপরে তিনি ‘গদর এক প্রেম কথা’ এবং ‘ রেস 2’র মতন চলচ্চিত্র থেকে প্রচুর নাম অর্জন করেন।

তার বয়স 43 বছর এবং এখনও তিনি কুমারী। সমিতা শেট্টি অভিনেত্রী শিল্পা শেট্টির ছোট বোন। তিনি ‘মহব্বতে’ ছবি থেকে প্রচুর নাম কামিয়েছিলেন। 1979 সালের দোসরা ফেব্রুয়ারি জন্ম নেওয়া সমিতা 42 বছর বয়সেও নিজের জীবনসঙ্গী খুঁজছেন। বলিউড অভিনেত্রী কাজলের ছোট বোন তানিশা মুখোপাধ্যায় 43 বছর বয়সে পদার্পণ করেছেন। তিনিও এখনো কুমারী। সুস্মিতা সেন ভারতের প্রথম মডেল হিসেবে ‘মিস ইউনিভার্স’ খেতাব জিতেছেন।

পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরাম থেকে শুরু করে ব্যবসায়ী অনিল আম্বানি পর্যন্ত অনেকের সঙ্গে অভিনেত্রীর নাম যুক্ত হয়েছে। সুস্মিতার বয়স 40 বছর কিন্তু এখনও তিনি বিয়ে করেননি এবং তিনি দুটি মেয়েকে দত্তক নিয়েছেন। ‘আশিকি’ ছবির মাধ্যমে সারাদেশে বিখ্যাত হয়েছিলেন অনু আগরওয়াল। 1999 সালে তিনি একটি গাড়ি দুর্ঘটনায় আহত হন এবং সেখান থেকে সারতে তার অনেক সময় লেগেছিল এবং 52 বছর বয়সী অনু এখনো অবিবাহিতা।

অভিনেত্রী সাক্ষী তানোয়ারের বয়স 48 বছর কিন্তু তিনি এখনো বিয়ে করেননি। একবার 2015 সালে এমন খবর ছিল যে তিনি গোপনে একজন ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন পরে সাক্ষী বলেছিলেন যে, “খবরের কোন সত্যতা নেই।” তিনি বলেন,”এখনো পর্যন্ত আমি এমন কাউকে পাইনি যাকে আমি বিয়ে করতে পারি।” আপনাকে জানিয়ে রাখি টিভি অভিনেত্রী সাক্ষীও অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি সানি দেওলের সঙ্গে ‘মহল্লা আসি’ ছবিতে এবং আমির খানের সঙ্গে ‘দাঙ্গাল’ ছবিতে স্ত্রী হিসেবে উপস্থিত হয়েছেন।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.