Breaking News

এই 7 অভিনেতার সাথে প্রেম করেও রেখা এখনো সিঙ্গেল, 15 বছর বয়সে তাকে কাজের বিনিময় শা’রী’রি’ক সম্পর্কের জন্য বাধ্য করা হয়েছিল..

নব্বইয়ের দশকে নিজের অভিনয় ও সৌন্দর্য দিয়ে মানুষের মন জিতেছিলেন অভিনেত্রী রেখা। আজও তিনি দর্শকদের মনে সমানভাবে বিরাজমান। রেখা কেবলমাত্র অভিনয়ের জন্য নয় বরং তাঁর ব্যক্তিগত জীবনের জন্যেও চর্চায় থাকতেন। রেখা বেশ ছোটো বয়সেই অভিনয় জগতে পা রাখেন। শোনা যায় ফিল্ম “আনজানা সফর” এর সময় তাঁর কো-অ্যাকটর বিশ্বজিৎ চ্যাটার্জি রেখার সাথে জোর জ’ব’র’দ’স্তি করার চেষ্টা করেন।

রেখার বায়োগ্রাফি “রেখা: দ্য আনটোল্ড স্টোরি” তেও এই ঘটনার উল্লেখ আছে। উক্ত ফিল্মের একটি রোমান্টিক সিনে বিশ্বজিৎ চ্যাটার্জি হঠাৎই রেখা কে জোর করে কি’স করা শুরু করেন। রেখা নিজেকে ছাড়াতে চাইলেও পারেন না। এই সিন প্রায় 5 মিনিটের ছিল। জেনে নিন যে সব অভিনেতার সাথে রেখার নাম জড়িয়েছিল, সেই সম্পর্কে-

1/ বিনোদ মেহরা- এক সময় রেখা ও অভিনেতা বিনোদ মেহরার সম্পর্কের চর্চা সব জায়গায় হত। শোনা যায় তাঁরা লুকিয়ে বিয়েও করেছিলেন। কিন্তু বিয়ের পর বিনোদ মেহরার মা এই সম্পর্ক মানতে চাননি। এমনকি রেখা কে চপ্পল দিয়ে মারতে পর্যন্ত গিয়েছিলেন। এইভাবে অপদস্থ হওয়ায় রেখা বিনোদ মেহরার সাথে সব সম্পর্ক ছিন্ন করে দেন। যদিও 2004 এর এক ইন্টারভিউতে বিনোদ মেহরার সাথে কোনো রকমের সম্পর্ক ছিল না বলে রেখা জানান।

2/ অমিতাভ বচ্চন- রেখা আর অমিতাভ বচ্চনের সম্পর্ক তৎকালীন সময় টক অফ দ্য টাউন ছিল। তাঁদের সম্পর্ক শুরু হয় ” দো আনজানে ” র সেট থেকে। তাঁরা একে অপরকে ছেড়ে থাকতে পারতেন না। কিন্তু এর মধ্যেই হঠাৎ অমিতাভ বচ্চন আর জয়া বচ্চনের বিয়ে হয়ে যায়। আর রেখা-অমিতাভের সম্পর্কও শেষ হয়ে যায়।

3/ মুকেশ আগরওয়াল- 1990 সালে রেখা বিজনেসম্যান মুকেশ আগরওয়াল কে বিয়ে করেন। বিয়ের পর রেখা জানতে পারেন মুকেশ একজন মানসিক রোগী। এরপর রেখা মুকেশ আগরওয়ালকে ডিভোর্স দেন। ডিভোর্সের এক বছর পর মুকেশ আগরওয়াল রেখার ওড়না দিয়ে আ’ত্ম’হ’ত্যা করেন।

4/ সঞ্জয় দত্ত- শোনা যায় সঞ্জয় দত্ত আর রেখা দীর্ঘদিন সম্পর্কে ছিলেন। এমনকি রেখার সিঁথির সিঁদুর নাকি সঞ্জয় দত্তের নামের। কিন্তু এই সকল তথ্যকে রেখা ও সঞ্জয় দত্ত উভয়েই খারিজ করে দিয়েছেন।

5/ অক্ষয়কুমার- রেখা ও অক্ষয়কুমার ” খিলাড়িয়ো কা খিলাড়ি ” ফিল্মে একসাথে কাজ করেছিলেন। এরপর থেকেই তাঁদের অ্যাফেয়ারের খবর আসতে থাকে। এই সম্পর্কের জেরে অক্ষয়কুমার ও রবীনা টন্ডনের মধ্যেও বেশ ঝামেলা হয়।

6/ কিরণ কুমার- খুব কম জনই অভিনেতা ও খলনায়ক কিরণ কুমার ও রেখার সম্পর্কে জানতেন। রেখা ও কিরণ কুমার দীর্ঘদিন একে অপরকে ডেট করেছেন। শোনা যায় কিরণ কুমারের মাধ্যমেই রেখা ও বিনোদ মেহরার বন্ধুত্ব হয়।

7/ জিতেন্দ্র কুমার- অভিনেতা জিতেন্দ্র-র সাথে বহু ফিল্মে কাজ করেছেন রেখা। তাঁদের মধ্যে দীর্ঘদিন সম্পর্কও ছিল বলে শোনা যায়। সবশেষে বলে রাখি বহু পুরুষের সাথে রেখার নাম জড়ালেও তিনি আজ একা জীবন কাটাচ্ছেন। যদিও এক ইন্টারভিউতে তিনি জানিয়েছিলেন এই একাকী জীবন তিনি ভীষণ এনজয় করেন।

About Web Desk

Check Also

শিল্পা শেট্টির এই পাঁচটি নিকৃষ্টতম কেচ্ছা যা দেখলে মানুষ এখনো গালি দেয়!

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। যদিও তিনি বর্তমানে বড়ো পর্দা থেকে দূরেই আছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *