Breaking News

আমুলের সাথে বিজনেস করুন.. এইভাবে মাসে 60 লাখ টাকা পর্যন্ত আয় করতে পারবেন

দুধ এমন একটি দ্রব্য যা প্রতিদিন ঘরে ঘরে প্রয়োজন পড়ে। ক-রো-না-কা-লী-ন লকডাউন পরিস্থিতিতে প্রতিটি ব্যবসাকেই কমবেশি লোকসানের মুখোমুখি হতে হয়েছে। কিন্তু দুধের ব্যবসায় তা হয়নি। 2021 সালে আমুল কোম্পানির রেভিনিউ 39 হাজার 200 কোটি টাকা পর্যন্ত পৌঁছে গেছে। যদি আপনি নতুন ব্যবসা করার কথা ভেবে থাকেন তবে আমুল ফ্রেঞ্চাইজির সাথে যুক্ত হয় শুরু করতে পারেন দুধের বিজনেস।

আমুল বর্তমানে বিনা প্রফিট শেয়ারিং এ ফ্রেঞ্চাইজি দিচ্ছে। আমুল কম্পানি দু’ধরনের ফ্রেঞ্চাইজি বর্তমানে দিচ্ছে- 1. আমুল আউটলেট, আমুল রেলেব পার্লার; 2. আমুল আইসক্রিম পার্লার। আমুল রেলেব পার্লার শুরু করার জন্য দু লক্ষ টাকার ইনভেস্টমেন্ট করতে হবে আর আমুল স্কুপিং আইসক্রিম পার্লার এর জন্য 5 লাখ টাকা ইনভেস্টমেন্ট করতে হবে। এই নন রিফান্ডেবল ফ্রেঞ্চাইজির জন্য সিকিউরিটি হিসেবে ব্যবসায়ী কোম্পানিকে 25 থেকে 50 হাজার টাকা দেবে।

আমুল ফ্রেঞ্চাইজি নেওয়ার জন্য আপনাকে মাত্র একবার ইনভেস্টমেন্ট করতে হবে। এরপর থেকে আপনার ব্যবসার লাভের ওপর কোম্পানির কোন অংশীদারিত্ব থাকবে না। এই ধরনের ব্যবসায় আপনি মাসে 5 থেকে 10 লাখ টাকা উপার্জন করতে পারেন। অবশ্য তার জন্য আপনাকে সঠিক এলাকা বাছতে হবে, যেখানে আমুলের প্রোডাক্টের চাহিদা বেশি। এছাড়াও আমুলের প্রতিটি প্রোডাক্টে কম্পানি 2.5% কমিশন দেয়। আর দুগ্ধজাত ও অন্যান্য দ্রব্যে 10% কমিশন দিয়ে থাকে। এছাড়া আইসক্রিম পার্লারে বিক্রি হওয়া প্রোডাক্টের উপর আপনি 20% পর্যন্ত কমিশন পেতে পারেন।

এই ব্যবসা যদি আপনি সঠিকভাবে করতে পারেন তাহলে বছরের 60 লাখ টাকা পর্যন্ত আপনার উপার্জন হতে পারে। আমুল আউটলেট করার জন্য আপনার 150 বর্গ ফিটের জায়গা প্রয়োজন হবে। আর আমুল স্কুপিং আইসক্রিম পার্লার এর জন্য 300 বর্গ ফিটের জায়গা প্রয়োজন হবে আপনার। পর্যাপ্ত জায়গা পাওয়ার পর আমুল ফ্রেঞ্চাইজির জন্য আপনাকে ইমেল মারফত আবেদন করতে হবে retail@amul.coop এ। এছাড়াও আপনারা আমুলের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন।

About Web Desk

Check Also

ফ্লিম জগতে না থেকেও প্রচুর টাকার মালিক, গৌরী খানের মোট সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরি খান একজন সাকসেসফুল ইন্টেরিয়র ডিজাইনার। শাহরুখ যেখানে বড়ো বড়ো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *