Breaking News

ঠোঁটে লিপস্টিক, চোখে কাজল, নতুন লুকে ফের নেট দুনিয়া কাঁপাচ্ছে রানু মন্ডল, ভাইরাল ভিডিও

রানাঘাটের রানু মণ্ডলকে চেনে না এমন মানুষ বর্তমানে দুষ্প্রাপ্য। এক সময় রানাঘাট রেল স্টেশনে গান গেয়ে টাকা রোজগার করতেন রানু মণ্ডল। তার এই প্রতিভা দেখে এক সহৃদয় ব্যক্তি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। আর তা মুহুর্তে ভাইরাল হয়ে যায়। মানুষ যত না তার গানে মুগ্ধ হয়ে ভিডিওটি দেখেছিলেন, তার থেকে বেশি মায়ায় পড়ে দেখেছিলেন।

এই “মায়া”ই রানু মণ্ডলের ঘুরে দাঁড়ানোর মোক্ষম অস্ত্র হয়ে দাঁড়ায় সেই সময়। সোশ্যাল মিডিয়ার শক্তিতে রানাঘাটের রানু পৌঁছে যায় আরব সাগরের তীরে মুম্বাই শহরে। মুম্বাই স্বপ্নের নগরী। এখানে প্রতিদিন বহু মানুষ নিজের স্বপ্ন পূরণ করতে পাড়ি জমায়। অনেকে সফল হয় আবার অনেকে হারিয়ে যায় লক্ষ লক্ষ মানুষের ভীড়ে। কিন্তু রানু মণ্ডলের ভাগ্য সহায় ছিল। তাই গায়ক ও মিউজিক কম্পোজার হিমেশ রেশমিয়া তাকে একটি সিনেমায় গান গাওয়ার সুযোগ দেন।

2019 এর প্রতিটি পুজো, বিয়ে, অনুষ্ঠানে জায়গা করে নেয় রানু মণ্ডলের গান। সবাই ভেবে নিয়েছিলেন এবার বুঝি রানু মণ্ডলের সুখের দিন এল। রানু মণ্ডলও তাই ভেবে নিয়েছিলেন। কিন্তু হঠাৎই রানু মণ্ডলের ব্যবহারে আমুল পরিবর্তন আসে। যেই মানুষ তাকে এত কিছু পেতে সাহায্য করেছে তাকে “ভগবানের চাকর” বললেন। যা অনেকেই মেনে নিতে পারেননি। এরপর রানু বিনয়ী হওয়ার বদলে হয়ে গেলেন অহংকারী।

তার এই অহংকারই হল পতনের মূল কারণ। এহেন রানু মণ্ডল সম্প্রতি আবার ভাইরাল হয়েছেন। সেই ভাইরাল ভিডিওটিতে তাকে ধ্যাবড়ানো কাজল, লাল লিপস্টিক, বড়ো টিপ পরে দেখা যাচ্ছে। এই ভিডিওতে রানু মণ্ডলকে দিয়ে জোর করে গান গাওয়ানো হয়েছে। এই ভিডিও দেখে ক্ষিপ্ত অনেকেই। তাদের মতে রানু মণ্ডল একজন মানসিক ভারসাম্যহীন বয়স্ক মহিলা। তাকে এইভাবে অপদস্থ করা ও মজার খোড়াক বানানো একেবারেই উচিত হয়নি। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে ভুলবেন না।

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.