Breaking News

11 বছরে এগারটি ছেলে মেয়ে হয়েছে, 12 তম বারেও প্রেগনেন্ট এই মহিলা, নিজের মুখেই জানালেন বারবার মা হওয়ার কারণ…

আগেকার সময়ে পরিবারে সবাই একসাথে থাকতেন। কিন্তু এখন ছোটো পরিবারকেই সুখী পরিবার মনে করা হয়। ছোটো পরিবারে খরচও তুলনামূলক কম হয়। বর্তমান সময়ে বাবা-মায়েরা 2 টো বাচ্চাই চায়। কিন্তু এখনও অনেকেই দুই এর অধিক সন্তানের জন্ম দিচ্ছেন। আমেরিকার এক মহিলা সন্তান জন্ম দেওয়ার সব রেকর্ড ভেঙে দিয়েছেন বলে জানা যাচ্ছে।

আসুন জেনে নিই- আমেরিকার মেক্সিকোর এক মহিলা মাত্র 37 বছর বয়সে 11 টি সন্তানের মা হয়েছেন এবং 12 তম সন্তানের জন্য অপেক্ষা করছেন। এত সন্তানের জন্ম দেওয়ার পিছনের কারণ তিনি জানালেন। এই মহিলার নাম কর্টনি। তিনি জানিয়েছেন প্রেগনেন্সির সময় তার কোনো অসুবিধা হয় না। এমনকি সন্তান প্রসবের সময় তার ব্যথাও হয় না। এত বড় পরিবার হওয়ায় তাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হয়।

তাই তারা 12 তম সন্তান জন্মের পর আর সন্তান না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কর্টনি আরও জানান কোথাও ঘুরতে গেলে তাদের গোটা একটা বাড়ি ভাড়া নিতে হয়। তাদের বাড়িতে 7 টি বেডরুম ও 4 টি বাথরুম থাকার পরেও অল্প জায়গা মনে হয়। কর্টনি ও তার স্বামী ক্রিস রজার্স এর নাম “C” দিয়ে শুরু হওয়ায় তারা তাদের 11 টি সন্তানের নাম “C” দিয়েই রেখেছেন। তাদের 6 টি ছেলে ও 5 টি মেয়ে আছে। তাই তারা চান তাদের 12 তম সন্তান যেন মেয়ে হয়।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *