Breaking News

সালমান খানের কোনো প্রেমিকাই বেশি দিন কেন টেকে না, নিজে মুখেই জানালেন বাবা সেলিম খান।

বলিউড সুপারস্টার সালমান খান প্রায়ই তার সম্পর্কের জন্য শিরোনামে থাকেন। বলিউডের সুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমানের খানের নাম যুক্ত ছিল। কিন্তু কোনো অভিনেত্রীর সঙ্গে সালমান খানের সম্পর্ক বিয়ে পর্যন্ত পৌঁছয়নি। সম্প্রতি সালমান খানের বাবা সেলিম খান এর কারণ জানিয়েছেন। সেলিম খান বলেন সালমানের ব্যর্থ প্রেমের কারণ তার মা সালমা খান।

আসলে সালমান খান তার বাবা-মায়ের সঙ্গে ফারাহ খানের শোতে এসেছিলেন এবং এই শোতে সালমান খানের বাবা সেলিম খান সালমানের সম্পর্কিত বিষয় নিয়ে কথা বলেছেন। এছাড়াও সালমানের পরিবারের মজার কথা বলতে দেখা গেছে এইখানে। ফারাহ খানের সঙ্গে কথোপকথনের সময় সালমানের মা সালমা বলেন সালমানের বান্ধবীর সঙ্গে সালমানের সম্পর্ক খুব ভাল ছিল। কিন্তু এরই মধ্যে সালমানের বাবা মজা করে বলে যে সালমানের মা সবচেয়ে বেশি ক্ষতি করেছেন।

সেলিম খান বলেছেন সালমানের মা সবচেয়ে বেশি ক্ষতি করেছেন কারণ সালমান নিজের জন্য গার্লফ্রেন্ড পছন্দ করে কিন্তু পরবর্তীতে সে সেই মেয়ের মধ্যে তার মাকে খুঁজতে শুরু করে এবং সেই কারণেই মেয়েরা তাকে ছেড়ে চলে যায়। যে বান্ধবী তাকে ভালোবাসা দিতে পারবে সে যদি তার মাকে তার বান্ধবীর মধ্যে খোঁজে তাহলে সেই মেয়েটি তো অবশ্যই পালিয়ে যাবে। আপনাকে বলি সালমান খান তার বাবা-মায়ের খুব কাছের।

তিনি সবসময় তার বাবার সাথে থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন এ কারণে তিনি তার বড় বাড়িতে স্থানান্তরিত হয় না কখনো। আপনাকে বলি সালমান খান চলচ্চিত্র ক্যারিয়ারের শুরুতে সেই যুগের সবচেয়ে বিখ্যাত অভিনেত্রী সংগীতা বিজলানির সাথে ডেট করেছিলেন এবং বলা হয় সংগীতা এবং সালমানের বিয়ের কার্ড ছাপা হয়েছিল কিন্তু তার আগেই তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর সালমান খানের নাম পাকিস্তানি অভিনেত্রী সোমি আলী খানের সাথে যুক্ত হয়।

এরপর সালমান খান এবং সোমি আলী খান দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করেছিলেন কিন্তু সালমান খানের এই সম্পর্কের ইতি ঘটে। এরপর সালমান খানের জীবনে আসে ঐশ্বর্য রায়। ঐশ্বর্য রায় সঞ্জয় লীলা বানসালির ছবি ‘হাম দিল দে চুকে সানাম’ এ কাজ করেছিল শুধুমাত্র সালমান খানের নির্দেশে এবং এই ছবিতে দেখানো সালমান এবং ঐশ্বর্য রাই কেমিস্ট্রি খুব জনপ্রিয় হয়ে ওঠে। যাইহোক সালমান এবং ঐশ্বর্যর প্রেমের গল্পটা অসম্পূর্ণ থেকে যায় এবং সালমান খানের নাম ক্যাটরিনা কাইফ সহ অনেক অভিনেত্রীর সাথে যুক্ত হয়েছে। কাজের দিক থেকে সালমান খান আজকাল তার আসন্ন ছবি টাইগার 3 ছবির শুটিং নিয়ে ব্যস্ত এবং এই ছবিতে সালমান খানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

About Web Desk

Check Also

শিল্পা শেট্টির এই পাঁচটি নিকৃষ্টতম কেচ্ছা যা দেখলে মানুষ এখনো গালি দেয়!

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। যদিও তিনি বর্তমানে বড়ো পর্দা থেকে দূরেই আছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *