Breaking News

দুই মাসের মেয়ের জন্য চাঁদের জমি কিনে দিলেন সুরাটের এই ব্যবসায়ী..

সোশ্যাল মিডিয়া এমন এক মাধ্যম যেখান থেকে আমরা বিভিন্ন ধরনের খবর জানতে পারি। যার মধ্যে থেকে কিছু সত্য হয় আবার কিছু হয় ভুল। সম্প্রতি সুরাটের একটি খবর সামনে এসেছে। শোনা যাচ্ছে নিজের দুই মাসের মেয়ের জন্য চাঁদে জমি কিনেছেন এক ব্যবসায়ী। আসুন জেনে নিই বিস্তারিত- সুরাটের সরথাণা এলাকার বাসিন্দা বিজয় কথেরিয়া নিজের দুই মাসের মেয়ে নিত্যাকে চাঁদে জমি কিনে দিয়েছেন।

বিজয় সৌরাষ্ট্রের বাসিন্দা। কিন্তু বর্তমানে সুরাটের সরথাণায় থাকেন। তিনি অনলাইনে ইন্টারন্যাশনাল লুনার ল্যান্ড রেজিস্ট্রি কম্পানি তে আবেদন করেন চাঁদে জমি কেনার জন্য। জানা যাচ্ছে এই আবেদন তিনি 13ই মার্চ করেছিলেন। যা বর্তমানে এপ্রুভ হয়ে গেছে। চাঁদে এক একড় জমি কেনার জন্য আবেদন করলে কম্পানি সব আইনি কাজ সম্পূর্ণ করে বিজয়কে ইমেল এ সবকিছু জানিয়ে দেয় এবং সরকারি নথিও সেন্ড করে।

নিত্যা পৃথিবীর সবথেকে ছোটো মেয়ে হবে যার নামে চাঁদে জমি থাকবে। নিত্যার জন্য আকাশ থেকে চাঁদ, তারা কেউ আনতে না পারলেও চাঁদে বাড়ি তৈরি করার স্বপ্ন পূরণ হতে পারবে। যদিও এখনও পর্যন্ত কম্পানি থেকে কোনো আধিকারিক ঘোষণা করা হয়নি এই নিয়ে। এই চাঁদপানা মেয়ের চাঁদে জমি কেনার প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে ভুলবেন না।

About Web Desk

Check Also

পায়ু দ্বারে সোনার বার ঢুকিয়ে পা_চা_র, পাদ আসতেই হাতে নাতে ধরা পড়ল এই যুবক।

স্মা_গ_লিং ওয়ার্ল্ড একেবারে আলাদা। এখানে মানুষ ধরা পড়ার পরেও নতুন উপায় খুঁজে নেয় এবং অর্থের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *