Breaking News

পাপা কেহেতে হে হিট সিনেমার নায়িকা ময়ূরী কঙ্গো বলিউড থেকে উধাও, এখন এই কাজ করে জীবন যাপন করছে..

“পাপা কাহতে হে” ফিল্মটি বক্স অফিসে হিট না করতে পারলেও দর্শকদের মনে জায়গা নিয়ে আছে। এই ফিল্মের লিড রোলে ছিলেন ময়ূরী কাংগো। ফিল্মি দুনিয়া থেকে দূরে যাওয়ার পর আজ এই অভিনেত্রী কর্পোরেট দুনিয়ায় পরিচিতি লাভ করেছেন। এই ফিল্মটি রিলিজ হওয়ার পর থেকে তিনি ‘পাপা কাহতে হে গার্ল’ নামে বিখ্যাত হয়েছিলেন।

জানিয়ে রাখি 1996 সালে মহেশ ভাট এর ফিল্ম “পাপা কাহতে হে” থেকে যুগল হংসরাজের সাথে বলিউডে ডেবিউ করেছিলেন। প্রথম ফিল্মের পর তাকে অজয় দেবগন ও আরসাদ বারসির সাথে “হোগি প্যায়ার কি জিত” এ দেখা যায়। কিন্তু এই ফিল্মেও তেমনভাবে সফলতা পাননি তিনি। এরপর তিনি টেলিভিশনে কাজ করা শুরু করেন। তিনি “নারগিস”, “থোরা গম থোরি খুশি”, “ডলার বাবু”, “কিট্টি পার্টি” র মতো ধারাবাহিকে কাজ করেছেন।

ময়ূরী 2003 সালে আদিত্য ঢিল্লো কে বিয়ে করেন। এরপর তিনি আমেরিকায় থাকা শুরু করেন। সেখানে মার্কেটিং ও ফাইনান্স এ “এমবিএ” করেন। 2004 থেকে 2012 পর্যন্ত সেখানেই চাকরি করেন। 2011 সালে তিনি এক ছেলের মা হন এবং 2013 সালে ভারতে ফিরে আসেন। বলিউডে কাজ করার সময় তার আইআইটি তে সিলেকশন হয়ে যায়। কিন্তু তিনি বলিউড ছেড়ে তখন যেতে চাননি।বর্তমানে ময়ূরী গুগল ইন্ডিয়ার ইন্ডাস্ট্রি হেড। 4 ঠা এপ্রিল 2019 এ তাকে এই দায়িত্ব দেওয়া হয়।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.