Breaking News

ব্যাকলেস টপ নয় যেন হুড খোলা গাড়ি, এই ধরনের ড্রেস পড়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোল হলেন উরফি জাভেদ।

উরফি জাভেদ হিজাবের সাথে ব্যাকলেস টপ পরেছিলেন যার ফলে মানুষ ক্ষুব্দ হয়েছিল। বিগবস ওটিটি থেকে নাম অর্জন করা উরফি জাভেদ আজকাল তার হট লুক নিয়ে আলোচনায় রয়েছে। আজকাল যখনই উরফি বিমানবন্দরে যায় সে পাপারাজ্জিদের সামনে থাকে,ঠিক তখনই সে তার পোশাক দেখিয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। গতবার জিন্স এর প্যান্টের বোতাম খুলে ভ্রমণে যাওয়ার সময় বেশ ভাইরাল হয়েছিল তার ছবি।

ওর ফেসবুক লুক কিন্তু এবার একেবারে অন্যরকম। একদিকে তিনি হিজাব পরেছেন অন্যদিকে উরফি সম্পূর্ণ ব্যাকলেস পোশাক পরেছেন। এই সুবর্ণ রঙের পোশাকে উরফির চেহারা অনেকেই পছন্দ করছেন কিন্তু অনেকেই আবার তাকে নিয়ে ট্রোল করছেন। বিগবস থেকে বের হওয়ার পর থেকে উরফি সাহসিকতার সাথে ভাইরাল হচ্ছে। তবে লুকের কারণে ব্যবহারকারীরা তাকে ট্রোল করছেন।

তার ছবিতে একজন মন্তব্য করেছেন,”আপনার জামাটাকে একটি ভালো দর্জির কাছে নিয়ে যান।” আবার অন্যজন ধর্মের শিক্ষা দিয়েছেন যে,”আপনি কিভাবে হিজাব পড়ে আপনার শরীরকে এভাবে প্রদর্শন করতে পারেন।” কেউ তাকে বলে সে নির্লজ্জ। অভিনেত্রী যিনি বিগবস ওটিটি প্লাটফর্মে হাজির হয়েছিলেন আজকাল তার ড্রেসিং স্টাইলের জন্য আলোচনায় রয়েছেন। উরফি প্রায়শই তার পোশাকের জন্য শিরোনামে থাকেন এবং গতকাল এই একই ঘটনা ঘটেছিল।

পূর্বের ঘটনায় পোশাক খুবই সুন্দর ছিল কিন্তু তিনি তার প্যান্টের সাথে যে টুইস্ট দিয়েছিলেন তা অনেক মানুষদের পছন্দ হয়নি। সম্প্রতি উরফিকে বিমানবন্দরে পাপ্পারাজ্জিরা দেখেছিল এবং যথারীতি তিনি বিভিন্ন স্টাইলে হাজির হয়েছিলেন। উরফি একটি ক্রপ টপ এবং চেক প্যান্ট পরেছিলেন যদিও তার প্যান্টের বোতাম খোলা ছিল। যে কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচিত বিষয় হয়ে উঠেছে এবং ড্রেসিং সেন্স এর জন্য উরফি জাভেদ অনেক ট্রোল হচ্ছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই বিষয়ে বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন।

About Web Desk

Check Also

হায়দ্রাবাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানির আলমারি থেকে পাওয়া গেছিল 142 কোটি টাকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি..

গত 6 ই অক্টোবর আয়কর বিভাগ দেশের 6 টি রাজ্যের প্রায় 50 টি জায়গায় তল্লাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *