Breaking News

কপিল শর্মা শো তে মদ খেয়ে পারফরম্যান্স করেছিল এই অভিনেতা, আজ আদালতের দ্বারস্থ…

সবচেয়ে বিখ্যাত টিভি শো ‘দ্য কাপিল শর্মা শো’ দর্শকদের খুব পছন্দ। একইসময়ে কৌতুক অভিনেতা কপিল শর্মা তার উজ্জ্বল কমেডির মাধ্যমে মানুষকে হাসাতে সক্ষম হন। ‌বলিউদের অনেক বড় বড় সেলিব্রিটিদের এখনও পর্যন্ত এই শোতে দেখা যায় এবং এর মধ্যেই কপিল শর্মা শোকে ঝামেলায় পড়তে দেখা গেছে। আসলে শিবপুরের জেলা আদালতে কপিল শর্মা শো এর দেখানো একটি পর্বের বিরুদ্ধে এফ.আই.আর নথিভুক্ত করা হয়েছে এবং বলা হয় যে,

অনুষ্ঠানের পর্বে কিছু অভিনেতা মঞ্চে মাতাল হয়ে অভিনয় করে যদিও মদের বোতলে স্পষ্টভাবে লেখা আছে যে মদ খাওয়া স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। কপিল শর্মা ছাড়াও কিকু শর্মা, কৃষ্ণা অভিষেকের মতন বিখ্যাত অভিনেতাদের এই শোতে দেখা যায়। খবর অনুযায়ী,শিবপুরের আইনজীবী কপিল শর্মা শো বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এবং আইনজীবী বলেছেন,”সোনি টিভিতে প্রচারিত ‘দ্য কপিল শর্মা শো’ খুবই আনাড়ী।

এখানে বাজে মন্তব্য করা হয় এবং অনুষ্ঠানের একটি পর্বে মঞ্চে একটি আদালত অনুষ্ঠিত হয়েছিল এবং অভিনেতারা মঞ্চে প্রকাশ্যে মদ্যপান করেছিল। আমি আদালতে 356/3 ধারায় দো_ষী_দে_র বিরুদ্ধে এফ.আই.আর নথিভুক্ত করার দাবি করছি। যাতে এই ধরনের প্রদর্শন বন্ধ হয়। এ বিষয়ে শুনানি হবে 1 অক্টোবর।” অভিযোগে বলা হয়েছে 19 জানুয়ারি 2020 পর্বের কথা। কিন্তু একই পর্বের পুনরাবৃত্তি সম্প্রচারিত হয়েছিল 24 এপ্রিল 2021।

এর পরে আইনজীবী একটি এফ.আই.আর দায়ের করেছিলেন। যখন এই কপিল শর্মা শো সমস্যায় পড়েছে। কপিল এবং সুনীল গ্রোভার এর মধ্যে ফাটল এর জন্য অনুষ্ঠানটি খবরে ছিল। যদিও কপিল শর্মা কখনো আনুষ্ঠানিকভাবে সুনীল গ্রোভার এবং তার সম্পর্ক নিয়ে কোনো কথা বলেননি। আপনাকে বলে রাখি বিখ্যাত গায়িকা নেহা কক্কর কপিল শর্মা শোতে পৌঁছেছিলেন যেখানে তিনি তার নতুন গান ‘কাঁটা লাগা’তে দুর্দান্ত নাচ করেছিলেন।

নেহা একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং এই ক্লিপটিতে নেহাকে খুব সুন্দর স্টাইলে দেখা যাচ্ছে এবং সেইসাথে তার ভাই টনি কক্কর,কপিল শর্মা শোতে ‘কাঁটা লাগা’ গানের প্রচারের জন্য উপস্থিত ছিলেন। টনি, কপিল এবং নেহার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এবং এই ভিডিওটি শেয়ার করেছেন নেহা এবং ক্যাপশন এ লিখেছেন,” আমরা সবাই তোমাকে ভালোবাসি কপিল ভাইয়া গতকাল আমরা কি চমৎকার পর্ব করেছি।”

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *