Breaking News

স্কুলের ক্লাস রুমে হিন্দি গান চালিয়ে উদ্দাম নাচ শিক্ষিকাদের, ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড হলেন দুজন শিক্ষিকা

বর্তমানে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে না এমন মানুষের সংখ্যা খুবই সীমিত। আট থেকে আশি এখন সবাই নিজের অলস সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। বর্তমান কো’রো’না পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া এখন অত্যাবশ্যক হয়ে দাঁড়িয়েছে। মোটামুটি সব কাজই অনলাইনে হওয়ার কারণে এই অবস্থা। এত বেশি সংখ্যক মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করায় মুহুর্তেই যেকোনো ভিডিও ভাইরাল হয়ে যায়। আর পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের স্মার্টফোন, ল্যাপটপ ও ডেস্কটপ এ।

এখন তো প্রতিটি জিনিসই অনলাইনে উপলব্ধ। এমনকি ডাক্তার, ওষুধ, আয়া, নার্স সবকিছুরই খবর আমরা সোশ্যাল মিডিয়ায় পেতে পারি। এখন তো শিক্ষক-শিক্ষিকাও সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া সম্ভব। শিক্ষক-শিক্ষিকাকে সমাজে গুরুর মর্যাদা দেওয়া হয়। বাবা-মায়ের পর তাদের স্থান হয়। কিন্তু বর্তমানে বহু এমন ঘটনা সামনে আসছে যার কারণে সৎ, ভালো শিক্ষক-শিক্ষিকাদেরও নাম খারাপ হচ্ছে।

আগের সময়ে গুরুকে যেই মর্যাদা দেওয়া হতো বর্তমান সময়ে এসে তার অর্ধেক সম্মানও শিক্ষক-শিক্ষিকারা পায় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আগরা পরিষদীয় বিদ্যালয়ের কিছু শিক্ষিকা স্কুলে স্বপ্না চৌধুরীর গানে উদ্যম নাচছেন। একপ্রকার পার্টি করতেই দেখা গেছে তাদের।

এই ভিডিও কেউ একজন রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পর থেকেই শুরু হয়েছে সমস্যা। এই খবর সামনে আসার পর আগরার ভারপ্রাপ্ত বিএসএ ব্রিজমোহন সিংহ তিন সদস্যের দল গঠন করে ভিডিওর সত্যতা যাচাই করেন। এরপর স্কুলের মান-সম্মান ধুলিস্যাৎ করায় তাদের বরখাস্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে পারেন।

About Web Desk

Check Also

হায়দ্রাবাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানির আলমারি থেকে পাওয়া গেছিল 142 কোটি টাকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি..

গত 6 ই অক্টোবর আয়কর বিভাগ দেশের 6 টি রাজ্যের প্রায় 50 টি জায়গায় তল্লাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *