Breaking News

হঠাৎই পাগলা হাতি বাসে অ্যা_টা_ক করেছিল, ড্রাইভার যেভাবে বাঁচালো যাত্রীদের, ভিডিও দেখলে স্যালুট করবেন…

প্রায়শই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পশুর ভিডিও ভাইরাল হয়। কিছু ভিডিওতে প্রাণীদের একটি মজাদার স্টাইলে দেখা যায় যেখানে আবার অনেক ভিডিওতে তাদের স্টাইল বেশ রাগান্বিত দেখায়। এমন একটি ভিডিও যেখানে হাতি একটি বাসকে আ_ঘা_ত করতে দেখা যাচ্ছে সেটি ভাইরাল হয়েছে। হাতিটি তার শীতলতা হারিয়েছে এবং বাসটিকে জোরে আ_ঘা_ত করার চেষ্টা করছে। হাতির এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে।

এই ভিডিওটি অনেক পছন্দ করা হচ্ছে এবং অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বাসের চালক এর প্রশংসা করছেন। আসলে এই ভিডিওটি তামিলনাড়ু নীলগিরির। যেখানে উত্তেজিত হাতি রাস্তায় চলমান বাসটিকে ধা_ক্কা দিয়ে কাঁচ ভেঙে দেয় এবং ওই সময় বাসের চালক এই পরিস্থিতিতে উজ্জ্বলভাবে পরিচালনা করেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছে। আপনি ভিডিওতে দেখতে পাচ্ছেন যে হাতিটি বাসে আ_ক্র_ম_ণ করার সাথে সাথে চালক বাসটিকে পেছনের দিকে নিয়ে যায়।

বাসটি পেছনে চলে গেলে হাতিটি এগিয়ে যাওয়ার সময় হাতিটি বাসটিকে আ_ক্র_ম_ণ করে এবং বাসের চালক গাড়ি থামিয়ে তার স্থান থেকে দূরে সরে যায় এবং এই সময় হাতিটি আ_ক্র_ম_ণ করে। যাইহোক বাস সরেছে দেখে হাতিটি নিজেই পিছনে ফিরে যায় এবং অন্যান্য সকল যাত্রীরা নিরাপদ হয়ে যায়। আসুন আমরা আপনাকে বলি হাতির এই ভিডিওটি ভারতীয় বন পরিষেবার কর্মকর্তা সুপ্রিয়া শেয়ার করেছেন।

ভিডিওটি শেয়ার করে বন অফিসার লিখেছেন, “আমি নীলগিরি সরকারি বাস চালকের সম্মান করি,হাতিটি আ_ক্র_ম_ণ করে বাসের কাঁচ ভেঙ্গে ফেলল, তবুও সে তার মেজাজ হারায়নি। সকালের এই ঘটনায় তিনি নিরাপদে থাকতে সাহায্য করেছিলেন। এজন্য বলা হয় যে শান্ত মন বিস্ময়কর কাজ করে।” এই ভিডিওটি এখনো পর্যন্ত 34 হাজারের বেশি মানুষ দেখেছে এবং ভিডিওটিতে আড়াই হাজারের বেশি লাইক পড়েছে।

আপনাকে বলে রাখি এর আগে একটি হাতি পাহাড়ি রেঞ্জের মধ্যে দিয়ে যাওয়ার সময় ঋষিকেশ নীলকন্ঠ সড়কে এক যুবককে হ_ত্যা করে। খবর অনুযায়ী,মনিশ ডব্রিয়াল নামে এক যুবক তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে পাটনা জলপ্রপাত এর কাছে যাচ্ছিল। এসময় দুজনেই বন্যহাতির কবলে পড়ে এবং হাতিটি মনিশ ডব্রিয়ালকে হ_ত্যা করেছিল কিন্তু তার বন্ধু শুভম দভাল কোনভাবে পালিয়ে গিয়ে তার জীবন বাঁচিয়ে ছিল।

About admin

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *