Breaking News

ট্রেনের টয়লেটের মধ্যে, ছোলা মাখার ঝুড়ি রেখে বাথরুম করছিল দোকানদার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

ট্রেনে ভ্রমণ করা সত্যিই একটি চমৎকার ব্যাপার। এ পৃথিবীতে অনেক মানুষ আছে যারা ট্রেনে ভ্রমণ করতে সবচেয়ে বেশি পছন্দ করে। যাইহোক যদি কোন ব্যক্তিকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হয় তবে ট্রেনে ভ্রমণ এর জন্য একটি ভাল বিকল্প হিসেবে বিবেচিত হতে পারে। আমাদের দেশে যাতায়াতের অন্যতম মাধ্যম হলো ট্রেন কারণ, এটি মানুষের পাশাপাশি অন্য কাজ করতেও ব্যবহৃত হয়। ট্রেন ভ্রমণ একটি মগ্ন অভিজ্ঞতা প্রদান করে এবং একটি আরামদায়ক এবং খুব অর্থনৈতিক ভাবেও স্থিতিশীল।

ট্রেনে ভ্রমণ সবচেয়ে উপভোগ্য ভ্রমণ হিসেবে বিবেচনা করা হয়। আপনার যদি পর্যাপ্ত সময় থাকে এবং দীর্ঘ এবং দ্রুত ভ্রমণ করতে হয় তবে ট্রেনে ভ্রমণ করা ভালো। ট্রেনে যে কেউ আরামে ঘুমাতে পারে এবং রাতের ট্রেনে ভ্রমণের একটি নিজস্ব মজা আছে। ট্রেনে ভ্রমণের সময় চানা,চাট এবং ভেলপুরি যাত্রীদের প্রিয় জিনিস। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যে ট্রেন যাত্রায় মানুষ সবচেয়ে বেশি চাট এবং ভেলপুরি খেতে পছন্দ করেন।

মানুষ এই জিনিসগুলো ভ্রমণ করার সময় উপভোগ করে কিন্তু এরই মধ্যে এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যা দেখার পর আপনি ট্রেনে বিক্রি হওয়া চাট খাওয়া থেকে বিরত থাকবেন। হ্যাঁ,এই ছবি দেখার পর মানুষের মন খুব খারাপ হয়ে গেছে। আমরা সবাই জানি যে সোশ্যাল মিডিয়ায় এমন একটি প্লাটফর্ম যেখানে প্রতিদিন কিছু না কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয় এবং এই সোশ্যাল মিডিয়ার মধ্যে কিছু ভিডিও ও ছবি আছে যা মানুষকে অনেক বিনোদন দেয়।

একই সাথে কিছু ছবি আছে যা দেখার পর সবাই বেশ অবাক হয়েছে। ছবিটি একজন টুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন যাতে দেখা যায় যে ট্রেনের টয়লেটে ভেলপুরির একটি প্লেট রাখা রয়েছে। ছবিটি শেয়ার করার সময় তার ক্যাপশন লেখা আছে,”শুধু জানতে পেরেছি কেন ভেলপুরি গরম লাগছে।” তার এই ছবিতে হাজার হাজার লাইক এসেছে এবং লোকেরা এই ছবিটি। সম্পর্কে তাদের মতামত দিচ্ছে। এই ছবিটি কখন এবং কোথায় তোলা হয়েছিল তা নিশ্চিত করা হয়নি কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি সবাইকে বেশ অবাক করে দিচ্ছে।

এই ছবিটি টুইটারে ক্রমশ ভাইরাল হচ্ছে এবং মানুষ এই ছবিতে তীব্র প্রতিক্রিয়া জানাচ্ছে। একজন টুইটার ব্যবহারকারী মজা করে মন্তব্য করেছেন যে,”শুধু টয়লেটে এরকম হওয়া উচিত।” একই সময়ে অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে,”এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়বে যে মানুষ এখন রেলপথে খাবার খাওয়া ছেড়ে দেবে।” একইভাবে মানুষের কাছ থেকে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া আসছে এবং এই ছবি দেখার পর মানুষের মন খুব খারাপ হয়ে গেছে। যাইহোক এই ছবি দেখার পর আপনার কি মতামত আমাদের অবশ্যই জানান।

About Web Desk

Check Also

হায়দ্রাবাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানির আলমারি থেকে পাওয়া গেছিল 142 কোটি টাকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি..

গত 6 ই অক্টোবর আয়কর বিভাগ দেশের 6 টি রাজ্যের প্রায় 50 টি জায়গায় তল্লাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *