Breaking News

বাথরুম থেকে বেরোতেই বিপাকে পড়ে গেলেন উরফি জাবেদ, বেরিয়ে গেল স্ত’ন যুগল , এই অবস্থা দেখে হতবাক সবাই,

উরফি জাভেদ যিনি টেলিভিশনে তার হট লুকের কারণে বর্তমানে বিখ্যাত। মাত্র কয়েকদিন আগে উরফি জাভেদের প্রকাশ্যে বিমানবন্দরে ব্রা দেখা গিয়েছিল এবং সম্প্রতি তিনি মোজা দিয়ে তৈরি ব্লাউস পরেছিলেন যার কারণে তাকে অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছিল। উরফি জাভেদ তার অদ্ভুত পোশাকের জন্য শিরোনামে রয়েছেন। লোকেরা তার সম্পর্কে আরো বেশি জানতে আগ্রহী।

অভিনেত্রী হিসেবে কাজ করে ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠেছেন তিনি এবং এরই মধ্যে তিনি এক মর্মান্তিক ঘটনা প্রকাশ করেছেন। তিনি তার সংগ্রামের দিনের অভিজ্ঞতা শেয়ার করেছেন এবং তিনি তার স্ট্রাগেল এবং অডিশন সম্পর্কিত একটি ঘটনা শেয়ার করেছেন। স্ট্রাগেলের দিনগুলিতে অডিশনের জন্য পোশাক পরিবর্তনের জন্য নানা বন্ধুর বাড়িতে যেতেন এবং সেখানে তিনি জামা কাপড় পরিবর্তন করতেন।

তার অডিশনের দিনগুলোর কথা স্মরণ করে বলেন,”তার একবার এক জায়গায় সালোয়ার-কামিজ পড়ে ও এক জায়গায় শর্ট ড্রেস পড়ে অডিশন ছিল। তাই তিনি ওয়াশরুমে সালোয়ার কামিজ পড়ে ঢুকেছিলেন ও শর্ট ড্রেস পড়ে বাইরে বেরিয়েছিলেন। এই সময় তাকে পোশাক পরিবর্তনের জন্য অনেক কিছু ভাবতে হতো।” উরফি জাভেদ বলেছিলেন,”যখন দিনে অডিশন দিতে যেতেন তিনি তখন কোন রেস্টুরেন্টে গিয়ে পোশাক পরিবর্তন করতেন এবং তার জন্যও তাকে অনেক কথা শুনতে হতো।”

উরফি জাভেদ বলেছিলেন যে,”পোশাক পরিবর্তন সম্পর্কে সবচেয়ে বেশি চিন্তিত ছিলেন।” মাঝে মাঝে মানুষ তাকে ভুল বুঝতো। উরফি জাভেদ বলেছিলেন যে,”একবার আমি যখন সালোয়ার কামিজ পড়ে বন্ধুর বাড়িতে গিয়ে পোশাক পরিবর্তন করে আমার শর্টস পরে বাইরে বেরোই তখন কিছু প্রতিবেশীরা এটা নিয়ে অনেক ঝামেলা শুরু করেন এবং তারা বন্ধুর বাড়িওয়ালার কাছে এই বিষয়ে অভিযোগ করেছিলেন। এরপর বন্ধুটি বাড়িওয়ালার ভয়ে পোশাক পরিবর্তন করতে দিতো না।”

আসুন আমরা আপনাকে বলি যে উরফি জাভেদ একজন বিখ্যাত টেলিভিশন অভিনেত্রী। উরফি জাভেদ তার ক্যারিয়ার শুরু করে ‘বড় ভাইয়া কি দুলহানিয়া’ সিরিয়াল দিয়ে এবং বর্তমানে তিনি কোনো শোতে উপস্থিত হচ্ছেন না। তিনি ‘চন্দ্রনন্দিনী’, ‘মেরি দুর্গা’, ‘ডায়ান’ এবং ‘বেপানাহ’ এর মতন অনেক সিরিয়ালে কাজ করেছেন এবং বিগবস ওটিটিতে অংশগ্রহণ হয়েছে কিন্তু তিনি অষ্টম দিনেই ঘর ছেড়ে চলে যান। উরফি জাভেদ সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং গ্ল্যামারাস ছবি শেয়ার করতে থাকেন যার কারণে তিনি শিরোনামে আছেন।

About Web Desk

Check Also

পায়ু দ্বারে সোনার বার ঢুকিয়ে পা_চা_র, পাদ আসতেই হাতে নাতে ধরা পড়ল এই যুবক।

স্মা_গ_লিং ওয়ার্ল্ড একেবারে আলাদা। এখানে মানুষ ধরা পড়ার পরেও নতুন উপায় খুঁজে নেয় এবং অর্থের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *