Breaking News

বাচ্চা অসুস্থ মা বিড়াল তার বাচ্চাকে মুখে করে নিয়ে সোজা হাসপাতালে, অতপর

মা তার সন্তানদের সব সময় তার পরম স্নেহে আদর এবং ভালোবাসা দিয়ে আগলে রাখে। পৃথিবীর যে কোনো মাই সেটা করে। সে মানুষই হোক কিংবা পশুপাখি। এমনই এক আশ্চর্য ঘটনা দেখা গেল তুরস্কের নগর। মা বিড়াল তার বাচ্চা অসুস্থ হয়ে যাওয়ার কারণে সে মুখে করে বাচ্চাটার ঘাড়ে কামড় দিয়ে নিয়ে সোজা হাসপাতালে নিয়ে চলে যায়।সামাজিক যোগাযোগের মাধ্যমে এই ছবিটি ভাইরাল হয়ে পড়ে।

বিড়ালটি তার বাচ্চাটিকে নিয়ে হাসপাতালে যাওয়াতে সেখানকার চিকিৎসকরা অবাক হয়ে যায়। মা বিড়ালটি তার অসুস্থ সন্তানকে নিয়ে ভাগ্যবশত একদম হাসপাতালে ঠিকঠাক জায়গায় যে পৌঁছে যায় এটা চিকিৎসকদের তাজ্জব করেছে। মা হলো অন্তর জামিন তাই সে ঠিক বুঝতে পারে তার সন্তানের কি হয়েছে এবং তাকে কি করতে হবে হয়তো সে তার সন্তানের সুস্থতার জন্য হাসপাতাল চলে এসেছে। এই মন ছুঁয়ে যাওয়া ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলে দেয়। ডাক্তার রাজা বিড়াল দুটিকে কিছু খাবার ও দুধ দিয়ে প্রাথমিক সুস্থতা করে। তাদের নিয়ে রীতিমত শোরগোল পড়ে যায় হাসপাতালে।তারপর তাদেরকে সেখানে প্রাথমিক চিকিৎসা করানো হয়।

হাসপাতালটি পশুর চিকিৎসা স্পেশালিস্ট হাসপাতাল নয় তাই সেখান থেকে তাদের পশু হাসপাতাল স্থানান্তরিত করার ব্যবস্থা করে দেয়া হয়। টুইটারে মারভেল দেখেন মা বিড়ালটি যেভাবে তার বাচ্চাটিকে ঘাড়ে কামড় দিয়ে হাসপাতালে নিয়ে আসছিল তাতে আমরা প্রথমে হতবাক হয়ে যাই। ডাক্তারদের তত্ত্বাবধানে চিকিৎসা শুরু হওয়ার পর যতক্ষন তার বাচ্চার চিকিৎসা চলছিল মা বিড়ালটি তার দিকে এক ভাবে নজর রেখেছিল। এই ঘটনায় পর মা ও বিড়ালের ছবি পোস্ট করা হয় টুইটারে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। এই ছবি দেখে সবাই আবেগভূত হয়ে যায় মায়ের তার সন্তানের প্রতি স্নেহ ভালোবাসা নেটিজেন এদের মন কেরেছে।

About admin

Check Also

পুরোনো মন্দির ভেঙে মাটি খুঁড়তেই বেড়িয়ে এলো শিবলিঙ্গ সাথে সাপ, পুরোটা জানলে গা কাঁটা দিয়ে উঠবে।

খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ছড়ায় চাঞ্চল্য। দলে দলে মানুষ এসে ভিড় জমাচ্ছেন শিলাবতী নদী তীরবর্তী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *