Breaking News

১৩০ বছর পর শনি জয়ন্তীতে এই রাশির জাতক জাতিকাদের ওপর শনির ব্যাপক প্রভাব পড়তে চলেছে ।

হিন্দু মাইথোলজি অনুসারে আজকের দিনে নবগ্রহের অন্যতম শনি দেবের প্রকোপ এতটাই বেড়ে যায় যে প্রতিটি মানুষের জীবনেই কোনও না কোনও ভাবে তার প্রভাব পরে। আর এমনটা হওয়ার কারণে কারও জীবনে শুধরে যায়, তা কারও খাদের কিনারায় এসে দাঁড়ায়। শুধু তাই নয়, প্রতিটি রাশির জাতক-জাতিকাদের চরিত্রের উপরও শনি দেবের প্রভাব পরে থাকে। ফলে স্বভাবে বদল আসতে শুরু করে, যে সম্পর্কে এই প্রবন্ধে বিস্তারিত আলোচনা করা হল।

বৈশাখ মাসের অমাবস্যার দিনে পালিত হয় শনি জয়েন্তী। আপনাদের জানিয়ে রাখি এই দিনেই জন্ম হয়েছিল শনি দেবের। তাই তো এই বিশেষ দিনে সারা দেশজুড়ে বিশেষ পুজোর আয়োজন করা হয়ে থাকে। প্রসঙ্গত, এমনটা বিশ্বাস করা হয় যে শনি জয়েন্তীর দিন দেবের আরাধনা করলে দারুন সব ফল পাওয়া যায়। বিশেষত, শনির সাড়ে সাতির কোপে যারা পরেছেন তাদের জীবনে সুখ-শান্তি ফিরে আসে। সেই সঙ্গে সম্মান বৃদ্ধি এবং অর্থনৈতিক সমৃদ্ধির পথও প্রশস্ত হয়। কিন্তু প্রশ্ন হল, আজকের দিনে শনি দেবের কেমন প্রভাব পরে বিভিন্ন রাশির উপর?

১. মেষরাশি:
আজ এই রাশির জাতক-জাতিকাদের উপর শনি দেবের এত মাত্রায় প্রভাব পরবে যে স্ট্রেস লেভেল বাড়বে। সেই সঙ্গে কর্মক্ষেত্রে একের পর এক বাঁধা আসার কারণে টার্গেট অ্যাচিভ করতেও বেশ সময় লেগে যাবে। শুধু তাই নয়, মদ্যপান এবং ধূমপানের মতো নেশার ঝোঁক বাড়ার সম্ভাবনাও রয়েছে। তাই শরীরকে সুস্থ রাখতে এই বিষয়টি মাথায় রাখতে ভুলবেন না যেন!

২. বৃষরাশি:
এদের তেমন কোনও ক্ষতি হবে না ঠিকই। কিন্তু আগামী কয়েকদিন প্রতিটি পদক্ষেপ বেশ সামলে ফেলতে হবে। তাহলেই খারাপ কিছু ঘটার আশঙ্কা একেবারে কমে যাবে। প্রসঙ্গত, বৃষরাশির জাতকদের উপর শনি দেবের আশীর্বাদ থাকার কারণে এই সময় তারা যে কাজই হাত দেবেন, তাতেই সফলতা মিলবে। শুধু তাই নয়, আশেপাশে শুভ শক্তির মাত্রা বৃদ্ধি পাওয়ার কারণে গুড লাকও সঙ্গ নেবে।

৩. মিথুনরাশি:
শনি দেবের প্রভাবে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। সেই সঙ্গে জীবনে শান্তি এবং সমৃদ্ধির ছোঁয়া লাগতেও সময় লাগবে না। প্রসঙ্গত, আগামী কয়েকদিন মিথুনরাশির জাতক-জাতিকাদের গ্রহ-নক্ষত্রের অবস্থান এমন হবে যে শনি দেবের প্রভাবে সার্বিক উন্নতি লাভের পথ খুলতে শুরু করবে।

৪. কর্কটরাশি:
এই রাশির জাতক-জাতিকাদের উপর কিন্তু মারাত্মক খারাপ প্রভাব পরতে চলেছে। তাই আজ থেকে আগামী কয়েক দিন খুব সাবধানে থাকবেন। অকারণ রিস্ক নিতে যাবেন না। সেই সঙ্গে মাথাটা ঠান্ডা রাখার চেষ্টা করবেন। কারণ শনি দেবের প্রভাবে এই সময় কর্করাশির অধিকারিদের মানসিক শান্তি যেমন দূরে পালাবে, তেমনি কর্মক্ষেত্রেও চাপ বাড়তে থাকবে। ফলে রাতের ঘুম যে উড়বেই সে বিষয়ে কোনও সন্দেহ নেই!

৫. সিংহরাশি:
এই রাশির জাতক-জাতিকাদের সামনের কয়েকদিন বেজায় মিশ্র প্রকৃতির হবে। এই যেমন ধরুন মানসিক শান্তি বজায় থাকবে ঠিকই! কিন্তু সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে নানাবিধ সমস্যার সম্মুখিন হওয়ার আশঙ্কা রয়েছে। একই সঙ্গে কর্মক্ষেত্রে হঠাৎ করে চাপ বেড়ে যাবে এবং সেই কারণে শারীরিক ক্লান্তিও বাড়তে থাকবে। তাই তো বলি বন্ধু, শনি দেবের প্রকোপ থেকে বাঁচতে আজ একবার অন্তত শনি মন্দিরে ঢুঁ মারতে ভুলবেন না যেন!

৬. কন্যারাশি:
শনি দেবের আশীর্বাদ থাকবে এই রাশির জাতক-জাতিকাদের উপর। ফলে এই সময় কর্মক্ষেত্রে চরম সফলতা লাভের যোগ রয়েছে। শুধু তাই নয়, আগামী কয়েক দিনে অর্থনৈতিক উন্নতি লাভের সম্ভাবনাও বাড়বে। তাই তো বন্ধু কেরিয়ারকে অল্প সময়ে অনেকটা এগিয়ে নিয়ে যেতে যদি চান, তাহলে এই সপ্তাহে কর্মক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করুন। দেখবেন ফল পাবেন একেবারে হাতে-নাতে!

৭. তুলারাশি:
বাবা-মার সঙ্গে তো বটেই, তার পাশাপাশি প্রতিটি সম্পর্কেরই উন্নতি ঘটবে। সেই সঙ্গে তুলারাশির জাতকদের এই সময় গ্রহ-নক্ষত্রে এমন কিছু পরিবর্তন হবে যে পরিবারে সুখ এবং সমৃদ্ধির ছোঁয়া লাগবে। শুধু তাই নয়, পরিবারের সদস্যদের মধ্যে জন্ম নেওয়া সব ধরনের ভুল বোঝাবুঝি মিটে যাবে।

৮. বৃশ্চিকরাশি:
আগামী কয়েকদিন একটু বুদ্ধি খাটিয়ে চলতে হবে আপনাদের। কারণ শনি দেব একেবারেই প্রসন্ন নন আপনাদের উপর। তাই তো যে কোনও দিক থেকে বিপদ এসে থাবা বসাতে পারে। সেই কারণেই চোখ-কান খোলা রাখাটা জরুরি। শুধু তাই নয় এই সময়ে সহজে কারও উপর বিশ্বাস করতে যাবেন না যেন! আর জীবনের কোনও বড় সিদ্ধান্ত দয়া করে এই সপ্তাহে নেবেন না। প্রসঙ্গত, এই নিয়মগুলি মেনে চললে দেখবেন কিছুটা হলেও বিপদ কমবে!

৯. ধনুরাশি:
শনি দেবের বক্র দৃষ্টির কারণে অফিসে কাজের চাপ যেমন বাড়বে, তেমনি নানা কারণে এদিক-সেদিক বেশ ছোটাছুটি করতে হতে পারে। তাই বন্ধু এখন থেকেই মানসিকভাবে তৈরি হয়ে যান। প্রসঙ্গত, আরেকটি বিষয় মাথায় রাখতে হবে। তা হল এতদিন যা কর্ম করেছেন তার ফল এবার মিলতে চলেছে। তাই কোনও সময় যদি কারও যদি ক্ষতি করে থাকেন, তাহলে এবার একই ফাঁদে আপনার পরার পালা!

১০.মকররাশি:
এই রাশির রুলিং প্ল্যানেট হল শনি। তাই তো শনি জয়েন্তীর আগে এবং পরে এদের উপর বেশি প্রভাব পরে থাকে। এক্ষেত্রে হঠাৎ করে উন্নতি হওয়ার রাস্তা যেমন প্রশস্ত হয়, তেমনি মনোযোগ ক্ষমতার উন্নতি ঘটে। ফলে কর্মক্ষেত্রে হোক কী পড়াশোনায়, সব ক্ষেত্রেই সফলাত স্বাদ পেতে সময় লাগে না। প্রসঙ্গত, মকররাশির জাতক-জাতিকারা শুনে নিন আগামী কয়েক দিন আপনাদের উপর শনি দেবের এমন সুদৃষ্টি থাকবে যে অল্প পরিশ্রম করেই অনেক ফল পাবেন। তাই যে যার লক্ষ স্থির করে নিন। কারণ স্বপ্ন পূরণের জন্য এত ভাল সময় আর আসবে বলে তো মনে হয় না।

১১. কুম্ভরাশি:
মকর রাশির মতো এই রাশির জাতক-জাতিকাদেরও রুলিং প্ল্যানেট হল শনি। তাই আজ একবার দেবের সামনে গিয়ে মাথা ঠেকিয়ে নিন। তাহলেই দেখবেন আগামী কয়েক দিন কেউ আপনাকে ছুঁতে পারবে না। সেই সঙ্গে কর্মক্ষত্রে এবং সামাজিক জীবনেও সম্মান বৃদ্ধি পাবে।

১২. মীনরাশি:
শনি দেবের প্রভাবে এদের মানসিক শান্তি কিছুটা হলেও বিগ্নিত হবে। সেই সঙ্গে অফিসে কাজের চাপ বাড়বে। তাই স্ট্রেস লেভেলও যে বাড়বে সে বিষয়ে কোনও সন্দেহ নেই! তবে এই কদিন মীন রাশির জাতক-জাতিকাদের আধ্যাত্মিকতার প্রতি বেশ ঝোঁক বাড়বে।

About admin

Check Also

হাতজোড় করে জল চাইছে তৃষ্ণার্ত কাঠবিড়ালি, ভিডিও দেখলে আপনি আশ্চর্য হবেন ভাইরাল সেই ভিডিও

“কাঠবিড়ালি কাঠবিড়ালি পেয়ারা তুমি খাও?”না পেয়ারা নয় বরং তৃষ্ণার্ত অবস্থায় হাতজোড় করে জল চাইছে কাঠবিড়ালি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *