Breaking News

আপনার ওপর কি শনি দেবের কুদৃষ্টি পড়েছে ? তাহলে আজই এই সহজ প্রতিকার টি করুন, শনিদেব প্রসন্ন হবেন

শনিদেবকে একমাত্র দেবতা হিসাবে বিবেচনা করা হয় যার অনুগ্রহে একজন ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে এবং যদি এটি কোনও ব্যক্তির উপর ক্রুদ্ধ হয় তবে সেই ব্যক্তির খারাপ সময়ও শুরু হতে পারে, সবাই শনিদেবকে খুশি করার চেষ্টা করে।

অবশেষে, শনি দেব সূর্যের পুত্র এবং কর্মফল ফলদাতা হিসাবেও পরিচিত,যদি তাদের শুভ প্রভাব কোনও ব্যক্তির উপর পড়ে, তবে সেই ব্যক্তি ভাগ্যবান প্রমাণিত হয়, তাকে তার জীবনে কোনও ঝামেলার মধ্য দিয়ে যেতে হয় না, ব্যক্তিটি সুখে জীবন কাটায়, তবে তাদের পার্শ্ব প্রতিক্রিয়াগুলির কারণে একটি মানুষের জীবন অগভীর হয়। জীবনে প্রায়ই সমস্যা হয়।

বিশ্বাস অনুসারে, যদি কোনও ব্যক্তি শনি দেবের উপাসনা করেন, তবে তিনি তার জীবনের ঝামেলা থেকে মুক্তি পেয়েছেন, যে ব্যক্তি শনিদেবকে সন্তুষ্ট করতে সফল হন, তিনি শনি দেবকে সন্তুষ্ট করতে চাইলে সর্বদা শনি দেবের অনুগ্রহ থাকে। আপনি যদি হন তবে আপনি এর জন্য কিছু সাধারণ পদক্ষেপ গ্রহণ করতে পারেন, শাস্ত্রে এমন অনেকগুলি পদ্ধতি বর্ণনা করা হয়েছে, যা শনিদেবকে খুশি করতে পারে, আজ আমরা আপনাকে শনি দেবকে খুশি করার জন্য কয়েকটি উপায় বলতে যাচ্ছি যা আপনাদের কাজে লাগবে এবং এই ত্রুটিগুলি থেকে মুক্তি পাবেন।

আসুন জেনে নিই শনির দোষ থেকে মুক্তি পাওয়ার উপায়গুলি,

১.আপনি যদি শনিদেবকে সন্তুষ্ট করতে চান তবে গোরজা মুহুর্তায় পিঁপড়াকে তিল চাউলির সাথে রাখুন, তা করলে শনির কুফল থেকেও মুক্তি পাওয়া যায়।

২.শনি দেবের আশীর্বাদ পেতে আপনার দেবতা প্রভু মহাদেবকে প্রতিদিন কালো তিল এবং কাঁচা দুধ দেওয়া উচিত, যদি শিবলিঙ্গের শিবের রূপটি একটি পিপলের গাছের নীচে থাকে তবে এটি খুব ভাল হবে, যদি আপনার গায়ে কালো তিল থাকে এবং কাঁচা দুধ দিয়ে অভিষেক করা হলে শনিদেব এতে খুশি হবেন।

৩.শানির ত্রুটি থেকে মুক্তি পেতে সুন্দরকাণ্ড তিলাওয়াতকে সেরা বিবেচনা করা হয়, আপনি যদি সুন্দরকান্ড পাঠ করেন তবে আপনি এর থেকে সেরা ফলাফল পাবেন।

৪.শনির কুফল থেকে মুক্তি পেতে আপনি সাপকে খাওয়াতে পারেন।

৫.শনির ক্রোধ এড়াতে আপনি জলে কালো বিউলির ডাল প্রবাহ করতে পারবেন, পাশাপাশি আপনি দরিদ্র মানুষকে কালো বিউলি দান করতে পারেন।

৬.যদি কোনও ব্যক্তির রাশিফল ​​শনি গ্রহ থেকে খারাপ প্রভাব ফেলতে থাকে তবে এই সন্ধ্যায় আপনি ধূপ দেন, যদি আপনি এই প্রতিকারটি গ্রহণ করেন তবে এটি বহু ধরণের সমস্যা দূর করে এবং শনিকে শান্তিও দেয়।

৭.যদি আপনি মা কালীকে পূজা করেন তবে আপনি এর থেকে মঙ্গলজনক ফলাফল পাবেন।

বলা হয়ে থাকে যে কোনও প্রার্থনা বা মনের মধ্যে শ্রদ্ধা থাকা জরুরী, যদি আপনি আপনার সত্য মন এবং নিষ্ঠার সাথে কোনও প্রতিকার করেন তবে অবশ্যই শনি দেবের ত্রুটিগুলি থেকে উপরের ফলটি পাবেন। পরিত্রাণ পেতে কিছু প্রতিকার সম্পর্কে তথ্য দেওয়া হয়, এই ব্যবস্থা গ্রহণের মাধ্যমে আপনি আপনার কষ্টগুলি কাটিয়ে উঠতে পারেন।

About admin

Check Also

মা লক্ষ্মীর কৃপা দৃষ্টি পেতে, গৃহের এই সমস্ত কাজের আগে হাত পা ধুয়ে করুন, আপনার ধনসম্পত্তি উথলে উঠবে

এই সমস্ত কাজের আগে পা ধুয়ে থাকা ব্যক্তিদের উপর মা লক্ষ্মী তার কৃপা দৃষ্টি বজায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *