Breaking News

শনিদেবের পুজোতে যদি এই সংকেত গুলি পান তাহলে ভাববেন শনিদেব প্রসন্ন হয়েছে আপনার পুজোতে

শনি দেবকে সন্তুষ্ট করতে তাদের শনিবার যে নিয়ম মেনে পূজা করা হয় তা যে যে উপকরণ গুলি পুজোর সময় দেওয়া দরকার যেমন, তেল, লোহা, তিল এবং কালো জিনিস দেওয়া হয়। প্রকৃতপক্ষে, যখন রাশিফলে শনির দশা পাল্টে যায়, তখন জীবনে বিভিন্ন সমস্যা হয় এবং এই সমস্যাগুলি এড়াতে শনির উপাসনা করা হয়।

যাতে তাঁর বৃকাকে দৃষ্টিশক্তি থেকে রক্ষা করা যায়।সত্য হৃদয় দিয়ে ভগবান শিবের উপাসনা করার পরে তিনি আপনার প্রতি সন্তুষ্ট হন নি যে এটি সহজেই সনাক্ত করা যায়। নীচে উল্লিখিত লক্ষণগুলি পাওয়ার পরে, বুঝতে পারবেন যে আপনার উপাসনা সফল হয়েছে এবং শনিদেবের অনুগ্রহ আপনার উপরে এসে গেছে যদি শনিদেব আপনার উপাসনায় সন্তুষ্ট হন, তবে আপনি প্রতিটি ক্ষেত্রে এবং সফল যা কার্যগুলিতে অগ্রগতি পেতে শুরু করেন।

কাজ করতে গিয়ে বাধা আসছে, সেই কাজগুলিও সাফল্যের সাথে সম্পন্ন করতে হলে আপনাকে এই নিয়মগুলো খুব ভালোভাবে মানতে হবে। যদি আপনার চুল এবং নখ থাকে, তবে বুঝতে হবে শনি দেবের অনুগ্রহ আপনার উপর থেকে যায়। একইভাবে, চোখের আলোর অভাব এবং হাড় এবং স্নায়ুর স্বাস্থ্য আপনার পক্ষে শনিদেব অনুকূল হওয়ার লক্ষণ হিসাবে বিবেচিত হয়।

কোনও ধরণের নার্ভাসনেস নেই। আসলে, শনির খারাপ দিকের কারণে মন বিচলিত হয় এবং সর্বদা ভয় পায়। শনিদেবের উপাসনা করার পরে যদি আপনার এই সমস্যা না হয় তবে বুঝতে হবে শনিদেব আপনার সাথে খুশি হয়ে গেছে শনিদেবের খারাপ দিকের কারণে সম্পত্তি এবং অর্থ নষ্ট হয়ে গেছে। তবে, শনি দেব যদি উপাসনার পরে আপনার সাথে সন্তুষ্ট হন, তবে আপনি অর্থ উপার্জন শুরু করেন এবং সম্পদও বাড়তে শুরু করে।

এর সাথে সাথে সমাজে শ্রদ্ধা ও শ্রদ্ধাও বাড়ে।হঠাৎ থেকে চপ্পল এবং জুতো চুরি করা শুভ বলে বিবেচিত হয়। লাল কিতাবের মতে, শনিদের মন্দ দিকনির্দেশের লোকেরা যদি তাদের চপ্পল বা জুতা চুরি করে নিয়ে যায় তবে এটি একটি ভাল লক্ষণ এবং শনিদেবকে মন্দ দৃষ্টি থেকে রক্ষা করে। শামী গাছ শনির গাছ হিসাবে বিবেচিত হয় এবং এই গাছের উপাসনা শনি দেবের কৃপা করে।শনিদেবকে খুশি করার জন্য, প্রতি শনিবার এই গাছের উপাসনা করুন বা আপনার বাড়ির বাইরে বা পশ্চিম দিকে শমী গাছ লাগান।

শনি আপনাকে এই কাজ করার সাথে সাথে কখনও ঝামেলা করবে না শনিবারে হনুমান চালিশা পড়ে এবং হনুমানের উপাসনা করে ভগবান হনুমান সন্তুষ্ট হন এবং জীবনে কোনও বাধা সৃষ্টি করেন না কালী ডাল, চন্দন, জুতা, কাপড়, তিল ইত্যাদির মতো জিনিস দান করা শুভ বলে বিবেচিত হয় এবং ভিক্ষুককে এই জিনিস দান করার মাধ্যমে শনিদেব সন্তুষ্ট হন এবং আপনার অনুগ্রহ আপনার উপরে রাখেন।

About admin

Check Also

পুরোনো মন্দির ভেঙে মাটি খুঁড়তেই বেড়িয়ে এলো শিবলিঙ্গ সাথে সাপ, পুরোটা জানলে গা কাঁটা দিয়ে উঠবে।

খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ছড়ায় চাঞ্চল্য। দলে দলে মানুষ এসে ভিড় জমাচ্ছেন শিলাবতী নদী তীরবর্তী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *