Breaking News

ঘেউ ঘেউ করে বছরে কোটিপতি, কুকুরের অভিনয় করে সাত কোটি টাকা আয় করলেন ইনি…

অর্থ হল সকল মানুষের প্রথম প্রয়োজন। প্রত্যেকেই অর্থ উপার্জনের বিভিন্ন উপায় খুঁজছেন। যাইহোক আজকাল অনলাইন থেকে উপার্জনও বেশ ভালো হয়ে উঠছে। অনেক মানুষ আছেন যারা অনলাইনে কাজ করেন এবং তার মাধ্যমে প্রচুর আয় করে। ইউটিউব,ইনস্টাগ্রাম হোক বা ফেসবুক মানুষ এইসব এর মাধ্যমে অর্থ উপার্জনের কাজে নিয়োজিত এবং এগুলো ছাড়াও আরো কিছু ওয়েবসাইট রয়েছে যা মানুষকে ঘরে বসে উপার্জনের সুযোগ দিচ্ছে।

কিন্তু আজ আমরা আপনাকে এমন একটি মেয়ে সম্পর্কে বলতে যাচ্ছি যে কুকুরের মতন অভিনয় করে মাত্র এক বছরে কোটিপতি হয়ে গেছে। হ্যাঁ, আপনারা সবাই একদম ঠিক শুনেছেন একটি মেয়ে কুকুরের মতন অভিনয় করে প্রচুর অর্থ উপার্জন করছেন এবং আপনাদের কাছে জিনিসটি অদ্ভুত মনে হতে পারে কিন্তু মেয়েটি নিজেই এই তথ্য দিয়েছে এবং আমরা যেই মেয়ের কথা বলছি সে এন্ড জেনা নামে পরিচিত।

প্রকৃতপক্ষে জেনার অর্থ উপার্জনের উপায় অনন্য কিন্তু এর মাধ্যমে তিনি প্রথম প্রচুর অর্থ উপার্জন করছেন। জেনা বলেছিলেন যে,”সে কুকুরের মতন অভিনয় করে প্রচুর অর্থ উপার্জন করেন। মানুষ তার যৌ_ন আকাঙ্ক্ষার জন্য তাকে কুকুরের মতন আচরন করতে বলে বিনিময়ে তাকে মোটা অঙ্কের পারিশ্রমিক দেওয়া হয়।” আপনাকে জানিয়ে রাখি যে জেনা ইউটিউব চ্যানেলের একটি সাক্ষাৎকার দিয়েছেন।

এই সময় তিনি প্রকাশ করেছিলেন যে,”লোকেরা তাকে কুকুরের মতন অভিনয় করার জন্য চার পায়ে হাঁটতে এবং ঘেউ ঘেউ করার জন্য অর্থ দেয়। এটি করার সময় তিনি ভিডিও তৈরি করেন এবং অনলাইনে শেয়ার করেন। জেনা বলেছেন যে,”তিনি লকডাউনে ঘরে বসে খুব বিরক্ত হতেন এবং এমন পরিস্থিতিতে একঘেয়েমি এড়ানোর জন্য এলিফ্যান্ট একাউন্ট তৈরি করেছিলেন এবং তারা এটা মজা করার জন্য ভিডিও স্থাপন করা শুরু করে।”

জেনা বলেছিলেন যে,”প্রাথমিকভাবে তিনি ভ্যানিলা আইস্ক্রিমের সাথে ভিডিও রাখেন কিন্তু একবার তিনি কুকুরের মতন ভঙ্গিতে একটি ভিডিও করেছিলেন। যা তার ভক্তরা বেশ পছন্দ করেছিল এরপর এই জাতীয় আরো ভিডিওর চাহিদা অনেক বেড়ে যায় এবং জেনা বলেন যে,”গত বছরের জুন মাস থেকে তিনি পেশাগতভাবে এটিতে ভিডিও স্থাপন শুরু করেছিলেন এবং তিনি এক বছরের মধ্যে সাত কোটি টাকা উপার্জন করেছেন।”

জেনা বলেছেন,”তিনি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ব্যবহার করে কেবলমাত্র ফ্যানপেজ ব্যবহারকারীদের বৃদ্ধি করেন। তিনি প্রথমে তার ফেসবুক বা ইনস্টাগ্রামে কিছু সংক্ষিপ্ত ক্লিপ পোস্ট করেন এবং পরে তিনি তার একাউন্ট মুছে দেন এমন পরিস্থিতিতে যারা তার ভিডিও দেখতে চান তারা বাধ্যতামূলকভাবে কেবলমাত্র তার চ্যানেল সাবস্ক্রাইব করে। এভাবে তার পেজে পাবলিসিটির উপায় তিনি বলেছিলেন যে,”তিনি তার অনুগামীদের এমন বিষয় বস্তু যা তিনি খুব পছন্দ করেন কিন্তু অনেকে তাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেন।”

About Web Desk

Check Also

ফ্লিম জগতে না থেকেও প্রচুর টাকার মালিক, গৌরী খানের মোট সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরি খান একজন সাকসেসফুল ইন্টেরিয়র ডিজাইনার। শাহরুখ যেখানে বড়ো বড়ো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *