Breaking News

ড্রা”গস দূরের কথা, এমনকি ম’দ, সিগারেট ছুঁয়ে দেখেনি বলিউডের এই তারকারা

বলিউডের তারকাদের বহুবার মা’দ’ক’চ’ক্রে’র সাথে জড়িত থাকার কারণে গ্রে”ফ”তা”র করা হয়েছে। মনে করা হয় বলিউডে হেন কোনো ব্যক্তি নেই যে ড্রা’গ’স, মা’দ’ক জাতীয় দ্রব্যের সেবন করে না। কিন্তু আজ আমরা আপনাদের এমন কিছু তারকাদের কথা বলব যাঁরা যেকোনো প্রকার মা’দ’কে’র থেকে দূরেই থাকেন।

1/ অমিতাভ বচ্চন- বলিউডের দিগ্গজ অভিনেতা অমিতাভ বচ্চন। তিনি বহু সিনেমায় বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন। এমনকি বহুবার মা’তা’লের চরিত্রেও অভিনয় করেছেন। কিন্তু আজ পর্যন্ত তিনি মা’দ’ক জাতীয় দ্রব্য সেবন করেননি।

2/ শিল্পা শেট্টি- বলিউডের 46 বছর বয়সী বিখ্যাত অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। তিনি নিজের ফিটনেসের পুরোপুরি খেয়াল রাখেন। আজ পর্যন্ত তিনি মা’দ’ক জাতীয় দ্রব্য সেবন করেননি।

3/ জন আব্রাহাম- বলিউডের অভিনেতা জন আব্রাহামের বডি’র ফ্যান অনেকেই। আপনাদের জানিয়ে রাখি জন আব্রাহাম মদে’র থেকে দূরেই থাকেন।

4/ সোনাক্ষী সিনহা- বলিউডে প্রবেশ করার আগেই নিজেকে পুরোপুরি বদলে ফেলেন তিনি। ফিটনেসের প্রতি ভালোবাসার কারণেই তিনি নে’শা’র বস্তু থেকে দূরে থাকেন।

5/ সিদ্ধার্থ মালহোত্রা- বলিউডের অন্যতম সুদর্শন অভিনেতা হলেন সিদ্ধার্থ মালহোত্রা। তিনি সি’গা’রে’ট, ম’দ এই জাতীয় দ্রব্যের থেকে দূরেই থাকেন। 6/ অক্ষয়কুমার- বলিউডের খিলাড়ি অক্ষয়কুমার। বরাবরই তিনি ফিটনেস ফ্রিক। তিনি অস্বাস্থ্যকর কোনো কিছুই বিশেষ পছন্দ করেন না। তেমনই তিনি ড্রা’গ’স, ম’দ, সি’গা’রে’ট এই সব জাতীয় বস্তুর থেকে দূরে থাকার চেষ্টা করেন।

7/ পরিণীতি চোপড়া- বলিউডের এই অভিনেত্রী নিজের ফিটনেসের যথেষ্ট খেয়াল রাখেন। এই কারণে ম’দ থেকে দূরেই থাকেন।

8/ দীপিকা পাড়ুকোন- বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিনি সি”গা”রে”ট, ম’দ জাতীয় দ্রব্য সেবনের থেকে নিজেকে বিরত রাখেন।

About Web Desk

Check Also

ফ্লিম জগতে না থেকেও প্রচুর টাকার মালিক, গৌরী খানের মোট সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরি খান একজন সাকসেসফুল ইন্টেরিয়র ডিজাইনার। শাহরুখ যেখানে বড়ো বড়ো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *