Breaking News

শুধু আরিয়ান খান নয়, শাহরুখের মেয়ে সুহানা খানও ড্রা’গ’স নেয়, এবার হাতে নাতে ধরা পড়ল…

শাহরুখ খান এবং গৌরী খানের ছেলে আরিয়ানকে শনিবার এন.সি.বি গ্রে_প্তা_র করেছে। একটি বিলাসবহুল ক্রুজ লাইনারের চলমান পার্টি হওয়ার পরে আরিয়ানের সাথে তার বন্ধু আর বান্ধবীদের পার্টিতে গ্রে_প্তা_র করা হয়েছিল বলে জানা যায়। এন.সি.বি কর্মকর্তারা আরিয়ানের ওভারপাস মুম্বাই-গোয়া ক্রুজে এই বিলাসবহুল জাহাজ এ যাওয়া অন্যদের সাথে আরিয়ান জড়িত ছিলেন এবং তাদের দু’জনকেই এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তাই আসুন জেনে নেই পুরো ঘটনাটি। আসুন আমরা আপনাকে বলি যে আরিয়ান খান এর পার্টি ফাঁস হয়ে গেলে যার নাম সবথেকে বেশি আলোচনায় রয়েছে তার নাম হচ্ছে আরবাজ খান। হ্যাঁ, আমরা আরবাজ খানের কথা সঙ্গে আরিয়ান খান এর পাশাপাশি সুহানা খানের সাথেও ভালো সম্পর্ক রয়েছে। শুধু তাই নয় অনেক বলিউড তারকা বাচ্চাদের সাথে আরবাজ এর যোগাযোগ রয়েছে এবং আরবাজ বহুবার সুহানা খান,আরিয়ান খান এবং অন্যান্য স্টার কিডদের সাথে পার্টিতে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ায় আরবাজ এর ফ্যান ফলোইং খুব ভালো। উল্লেখ করা যেতে পারে যে আরবাজ তার সোশ্যাল মিডিয়া একাউন্ট প্রাইভেট রেখেছেন কিন্তু তার প্রায় 30 হাজার ফলোয়ার রয়েছে। আরিয়ান খান, সুহানা খান,অনন্যা পান্ডের মত অনেক এই ফলোইং এর তালিকায় অন্তর্ভুক্ত। আরবাজ টুইটার অ্যাকাউন্ট ব্যক্তিগত নয় কিন্তু এটি তার অফিশিয়াল একাউন্ট নয় এবং এই দিক থেকে লক্ষ্য করলে জানা যায় আরবাজ হলিউড অভিনেত্রী কাইলি জেনার এর বড় ভক্ত এবং তিনি অনেক টুইটার তার নামে অন্তর্ভুক্ত করে।

তার প্রতি তার ভালোবাসা প্রকাশ করতে থাকেন। একই সময় আপনাকে জানিয়ে রাখি 2 অক্টোবর রাতে এন.সি.বি গোপন তথ্যের ভিত্তিতে মুম্বাই থেকে গোয়া যাওয়ার ক্রুজে অভিযান চালায় এবং এই কর্মকান্ডের সময় অভিনেতা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান সহ অনেককেই গ্রে_প্তা_র করা হয়েছে এবং এদেরকে গ্রে_প্তা_র করার পরও রবিবার তাদের মেডিকেল টেস্ট করা হয় এবং সোমবার জামিন আবেদনের শুনানির জন্য সবাইকে আবেদন আদালতে তোলা হয় যেখান থেকে এসপ্ল্যানেড আদালতে আরিয়ান সহ এবং আরো অনেকে পারি দিয়েছে।

About Web Desk

Check Also

হায়দ্রাবাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানির আলমারি থেকে পাওয়া গেছিল 142 কোটি টাকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি..

গত 6 ই অক্টোবর আয়কর বিভাগ দেশের 6 টি রাজ্যের প্রায় 50 টি জায়গায় তল্লাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *