Breaking News

সালমান খানের বোনের সাথে প্রেম করার পর, সালমান খানের বৌদি মালাইকার প্রেমে এই ভাবেই পড়েছিলেন অর্জুন কাপুর..

বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর বলিউডের বিখ্যাত অভিনেতা। তার ডেবিউ ফিল্ম “ইশকজাদে” থেকেই তার এই জনপ্রিয়তা। অর্জুন কাপুর না শুধু নিজের প্রফেশনাল লাইফের জন্য তার পাশাপাশি পারসোনাল লাইফের জন্যেও চর্চায় থাকেন। আপনারা জানেন বর্তমানে অর্জুন কাপুর অভিনেত্রী মালাইকা আরোরাকে ডেট করছেন।

কিন্তু আপনারা কি জানেন একসময় অর্জুন মালাইকার ননদের সাথে সম্পর্কে ছিলেন। অর্জুন কাপুর আর অর্পিতার সম্পর্কের ব্যাপারে সালমান খান সহ তার পরিবারের সকলেই জানতেন। এই সম্পর্ক নিয়ে তাদের কোনো আপত্তি ছিল না। প্রায় দু-বছর তারা একে অপরকে ডেট করেছেন। অর্পিতার সাথে ব্রেকাপের পর মালাইকার সাথে সম্পর্কে জড়ান অর্জুন।

এই সম্পর্কের কথা সামনে আসার পর অর্পিতা কোনো প্রতিক্রিয়া না করলেও খান পরিবারের বাকি সদস্যদের এইসব একদম পছন্দ হয়নি। এরপর অর্জুন কাপুরকে খান পরিবারের সদস্যরা পুরোপুরি ব্যান করে দেন। আপনাদের জানিয়ে রাখি 1998 সালে পাঁচ বছর একে অপরকে ডেট করার পর মালাইকা আরবাজ খানকে বিয়ে করেন। কিন্তু তাদের 2018 সালে ডিভোর্স হয়ে যায়।

তাদের একত্রে 18 বছরের একটি ছেলে আছে, যে মায়ের সাথে থাকে। বর্তমানে অর্জুন কাপুর ও মালাইকাকে একসাথে বহু পার্টিতে দেখা যায়। প্রথমদিকে তারা এই সম্পর্ক নিয়ে মুখ খুলতে না চাইলেও এখন তারা পাবলিকলি একসাথে সময় কাটান। শোনা যাচ্ছে আরবাজ খানও নতুন সম্পর্কে জড়িয়েছেন। শীঘ্রই দ্বিতীয় বিয়ে করতে চলেছেন তিনি। কিন্তু এখনও অর্জুন কাপুর ও মালাইকার বিয়ের ব্যাপারে কোনো তথ্য সামনে আসেনি।

About admin

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *