Breaking News

আরিয়ান খান ছাড়াও ঐ সমস্ত সেলিব্রিটিরা আর্থারোর জেলে রাত কাটিয়েছেন এবং খেয়েছেন জেলের ভাত

বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আদালত থেকে আর্থার রোড জেলে পাঠানো হয়েছে। জানিয়ে রাখি গত 2 রা অক্টোবর মুম্বাই থেকে গোয়া গামী ক্রুজে ড্রাগস পার্টির সাথে যুক্ত থাকার অপরাধে এনসিবি দ্বারা তাকে গ্রেফতার করা হয়েছিল। আজ আমরা আপনাদের এমন কিছু তারকাদের নাম বলব যারা আর্থার রোড জেলে রাত কাটিয়েছেন।

1/ সঞ্জয় দত্ত- বলিউডের বিখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তকে 1993 তে মুম্বাই বোম ব্লাস্ট কেসের সাথে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়। তাকে প্রথমে আর্থার রোড জেলে 10 নং ব্যারাকে রাখা হয়েছিল।

2/ সালমান খান- সালমান খান বলিউডের ক্ষমতাবান অভিনেতা। 2002 সালে হিট এন্ড রান কেসে তাকে দোষী পাওয়া যায়। এই কারণে তাকে আর্থার রোড জেলে জামিন না পাওয়া পর্যন্ত রাখা হয়েছিল।

3/ সুরজ পাঞ্চোলি- বলিউডের অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলি। 2003 সালে অভিনেত্রী জিয়া খানের সুইসাইড মামলায় তাকে গ্রেফতার করে আর্থার রোড জেলে রাখা হয়েছিল।

4/ ইন্দর কুমার- এক সময় বলিউডের বিখ্যাত অভিনেতা ছিলেন ইন্দর কুমার। কিন্তু 2013 সালে এক মডেলকে রে’প করায় তাকে গ্রেফতার করা হয়। 15 দিন তিনি আর্থার রোডের জেলে আটক ছিলেন।

6/ সাইনি আহুজা- 2009 সালে সাইনি আহুজাকে তাদের বাড়ির 19 বছর বয়সী কাজের মেয়েকে রে’প করার কারণে গ্রেফতার করা হয়েছিল। তাকেও আর্থার রোড জেলে রাত কাটাতে হয়েছিল।

7/ রাজ কুন্দ্রা- প’নো’গ্রা’ফি-র সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছিল রাজ কুন্দ্রাকে। 2 মাস তাকে আর্থার রোড জেলে থাকতে হয়েছিল।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.