Breaking News

শাহরুখের বিপদের দিনে পাশে দাঁড়ালেন ভাইজান, শাহরুখের জন্য নিজের শুটিং বন্ধ করলেন।

সুপারস্টার শাহরুখ খান তার ছেলে আরিয়ান খানের একটি মা_দ_ক মা_ম_লা ধরা পড়ার পর একটি কঠিন সময় পার করছেন এবং এমন পরিস্থিতিতে বলিউড তারকারা এগিয়ে আসছে এবং শাহরুখ খানকে সমর্থন করতে। হৃত্বিক রোশন, মিকা সিং, রবিনা টন্ডন, সুনীল শেট্টির মতন বলিউড তারকারা আরিয়ান খানকে সমর্থন করছেন। এমনকি বিখ্যাত অভিনেতা সালমান খানও মা_দ_ক মা_ম_লা_র প্রথম দিনেই শাহরুখ খানের বাড়ি মান্নাত এ পৌঁছেছিলেন। সেই সময় কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

প্রকৃতপক্ষে 2018 সালে শাহরুখ খান এবং রানী মুখার্জি সালমান খানের গেম ‘দশ কা দম’ এ অতিথি হিসেবে এসেছিলেন এবং এই সময়ে সালমান খান উভয় তারকাকে অনেক প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। এদিকে সালমান খান, শাহরুখকেও জিজ্ঞাসা করেছিলেন,” তোমার ভালো সময় খারাপ সময় তোমার পাশে কে দাঁড়াবে?” তখন জবাবে শাহরুখ খান বলেছিলেন,”সালমান ইয়ার যদি কখনো আমি সমস্যায় পড়ি বা আমার পরিবার আমার চেয়ে বেশি সমস্যায় পড়ে তাহলে তুমি সেখানে অবশ্যই আসবে।”

শাহরুখের উত্তর শুনে সালমান বলেন, “একদম সঠিক”। তারপর দুজনেই একে অপরকে জড়িয়ে ধরে। শাহরুখ-সালমানের এই ভিডিওটি খুব ভাইরাল হয়েছে বর্তমানে। এর আগে সালমান-শাহরুখের সম্পর্ক ভালো ছিল না। এই দুই খানের জীবন উত্থান-পতনে পরিপূর্ণ। শাহরুখ এবং সালমান একসময় একে অপরের ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিলেন কিন্তু তাদের বন্ধুত্ব মাঝখানে ভেঙে গিয়েছিল এবং শুধু তাই নয় বলা হয়ে থাকে যে, অভিনেত্রী ক্যাটরিনার জন্মদিন উপলক্ষে এই দুই অভিনেতার লড়াই হয়েছিল এবং এরপর দুজনে বহু বছর ধরে কথা বলেননি।

যাইহোক উভয় অভিনেতা তাদের নিজেদের অভিযোগগুলি দূর করে আবারো তাদের বন্ধুত্ব প্রতিষ্ঠা করেছেন এবং তাদেরকে একে অপরের খারাপ সময় দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। আপনাকে বলি 2015 সালে যখন সালমান খান হরিণ মা_ম_লা_য় আটকা পড়েছিলেন তখন শাহরুখ খানও সালমান খানের বাড়িতে পৌঁছেছিলেন। শাহরুখ খান এবং সালমান খান ‘কারান অর্জুন’, ‘কুচকুচ হোতা হ্যা’ এবং ‘হাম তুমহারে হ্যা সানাম’ এর মতন বলিউডের অনেক সুপারহিট ছবিতে কাজ করেছেন।

অন্যদিকে আরিয়ান খানের কথা বললে তাকে 2 অক্টোবর মুম্বাই থেকে গোয়া যাওয়ার একটি ক্রুসে মা_দ_ক মা_ম_লা_য় গ্রে_প্তা_র করা হয়েছে এরপর শুক্রবার মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত তার জামিন আবেদন প্রত্যাখ্যান করেন। এরপর তাকে সরাসরি এন.সি.বি. অফিস থেকে 18 তারিখে কারাগারে স্থানান্তর করা হয়। যদিও রিপোর্ট অনুযায়ী বিশ্বাস করা হয় কিছুদিনের জন্য আরিয়ানকে এক নম্বর স্পেশাল কোয়ারেন্টাইন সেন্টার এ রাখা হয়েছে।

About Web Desk

Check Also

জঙ্গলে দেখা মিলল বিশ্বের সবচেয়ে বড় বিশাল সাপ, সেই সাপ ধরতে ডাকা হল ক্রেন দেখুন ভাইরাল ভিডিও…

পৃথিবীতে বিভিন্ন প্রজাতির সাপ পাওয়া যায়। কিছু সাপ বিশাল এবং কিছু খুব বিপদজনক। তেমনই কিছু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *