Breaking News

প্রথম বার ছেলে কেশবকে সঙ্গে নিয়ে আইসল্যান্ডে ঘুরতে গেলেন অভিনেত্রী মধুবনী, মুহূর্ত গুলো ক্যামেরাবন্দি করলেন..

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামী ও অভিনেত্রী মধুবনী গোস্বামী এক ছেলের বাবা-মা হয়েছেন। স্টার জলসার এক সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “ভালোবাসা ডট কম” থেকে তাদের সম্পর্কের সূত্রপাত। উক্ত ধারাবাহিকে তারা জুটি বেঁধে ছিলেন। সেই জুটি এক নিমেষে দর্শকদের মন কেড়ে নিয়েছিল। এরপর বাস্তবেও তারা জুটি বাঁধেন। সেই সম্পর্কের হাত ধরেই গাঁট ছড়া বাঁধেন তারা। সেই মধুবনী ও রাজা আজ সন্তান সুখ লাভ করেছেন।

প্রথম থেকেই তারা দুজনে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। মা হওয়ার খবর জানার পর থেকে বর্তমান সময় পর্যন্ত সব আপডেটই তারা সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। মধুবনী ও রাজা উভয়েই শ্রীকৃষ্ণের ভক্ত। তাই দুজনে মিলে ছেলের নাম রাখেন “কেশব”। আপনারা যদি এই দম্পতির সোশ্যাল মিডিয়ায় নজর রাখেন তবে বুঝবেন তথাকথিত সেলেব দম্পতি তারা নন,

বরং আর পাঁচটা সাধারণ দম্পতির মতোই তাদের সাজ-পোষাক, থাকা ও খাওয়া। অন্তঃসত্ত্বাকালীন গ্লো মধুবনীর চেহারায় স্পষ্ট। “কেশব” এর জন্মের পর থেকে ছেলেই মধুবনীর সব। ছেলের থাকা, খাওয়া, শোয়া নিজেই পর্যবেক্ষণ করেন। ছেলের ছোটো ছোটো এই মুহূর্তগুলো পুরো দমে এনজয় করতে চান অভিনেত্রী। তাই বর্তমানে তাকে পর্দায় দেখা যাচ্ছে না।

এতদিন ছেলে কেশবের মুখও দেখাননি কাউকে, কিন্তু অনুগামীদের বহু অনুরোধে সম্প্রতি ছেলের মুখ দেখিয়েছেন এই তারকা দম্পতি। দুর্গাপুজোর এই সময়ে মাইন্ড ফ্রেশ করতে ছেলেকে নিয়ে এই দম্পতি চলে গেছেন ফুকেট। থাইল্যান্ডের ব্যাংকক থেকে 845 কিলোমিটার দূরে এই স্বপ্নের শহর। প্রকৃতি প্রেমীদের জন্য ভীষণ ভাবে প্রযোজ্য এই জায়গাটি। এখানে বিভিন্ন পোজে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন মধুবনী। এই ছবি মুহূর্তে ভাইরাল হলেও কমেন্টে সবাই কেশবের খোঁজ করছেন।

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.