Breaking News

অভিষেকের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন রানি মুখার্জী, কিন্তু তাঁকে কেন বিয়েতে আমন্ত্রণ জানায়নি অভিষেক ? এর পেছনে রয়েছে বড় কারন

অভিষেকের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন রানি মুখার্জী,কিন্তু তাঁকে কেন বিয়েতে আমন্ত্রণ জানায়নি অভিষেক ? জেনে নিন মা হওয়ার পর রুপোলি পর্দা থেকে যেন অজ্ঞাতবাসে চলে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জি। মাঝে মাঝে কোনও অনুষ্ঠানে তাঁকে দেখা গেলেও, রুপোলি পর্দায় তাঁকে একেবারেই দেখা যায়নি। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই ‘হিচকি’ ছবি দিয়ে ফের সিলভার স্ক্রিনে ফিরতে চলেছেন ‘ব্ল্যাক’ নায়িকা। আর এর মধ্যেই শুরু হয়েছে নতুন জল্পনা।

ঐশ্বরিয়া এবং অভিষেক খুব রাজকীয় স্টাইলে ২০ এপ্রিল ২০০৭ সালে বিয়ে করেছিলেন। এই বিবাহে, প্রতিটি ক্ষেত্রের বড় বড় স্টারেরা এসেছিলেন। তবে অভিষেকের বিশেষ বন্ধু রানি মুখোপাধ্যায়কে তাঁর বিয়েতে দেখা যায়নি। এ নিয়ে গণমাধ্যমেও অনেক প্রশ্ন উত্থাপিত হয়েছিল। তবে রানি মুখার্জিও একটি সাক্ষাত্কারে এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

লোকেরা বিশ্বাস করত যে রানী অভিষেকের বিয়েতে আসেনি কারণ ঐশ্বর্য এবং তাঁর মধ্যে শীতল যুদ্ধ চলছে। আসলে, ‘চলতে চলতে’ ছবিতে রানি অ্যাশকে প্রতিস্থাপন করেছিলেন, যার কারণে দুজনের মধ্যে বিরোধের খবর পাওয়া গেছে। বলা হচ্ছিল যে এর কারণে তাদের দুজনের বন্ধুত্ব এতটাই বেড়ে গিয়েছিল যে তারা একে অপরের মুখ দেখতেও পছন্দ করেনি।

একই সঙ্গে, এটাও বিশ্বাস করা হয়েছিল যে রানী এবং অভিষেকের সমীকরণ সম্পর্কের কারণে রানিকে বিবাহের জন্য আমন্ত্রণ জানানো হয়নি। রানি ও অভিষেক বান্টি ও বাবলি, যুবা, কবি আলভিদা না কেহনার মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এই ছবিগুলিতে লোকেরা তাঁদের রসায়ন পছন্দ করত। এই সময়ে, দুজনের মধ্যে ঘনিষ্ঠতাও বাড়তে শুরু করে। দুজনেরই সম্পর্কের মধ্যে এসেছিল। জয়া বচ্চনও রানিকে নিজের পুত্রবধূ করতে চেয়েছিলেন। তবে কোনও কারণে দুজনকে আলাদা করতে হয়েছিল।

রানী ফিল্মফেয়ারে একটি সাক্ষাত্কার দিয়েছেন যেখানে অভিষেকের বিয়েতে অংশ না নেওয়া নিয়ে তিনি জবাব দিয়েছিলেন। অভিষেক কেন তাকে বিয়ের আমন্ত্রণ জানাননি, এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেছিলেন যে কেবল অভিষেকই এর উত্তর দিতে পারে। রানি বলেছিলেন যে এটি দেখলাম় যে তিনি বচ্চন পরিবারের পক্ষে কতটুকু গুরুত্বপূর্ণ।

রানি বলেছিলেন যে তিনি কোথাও না কোথাও অনুভব করেছেন যে তিনি বচ্চন পরিবারের খুব কাছের এবং অভিষেক তার ভাল বন্ধু। কিন্তু যখন তাকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি, তখন তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি কেবল সহ-তারকা। তবে রানি এটিকে ব্যক্তিগত বিবাহ হিসাবে বর্ণনা করেছেন যে লোকেরা তাদের বিবাহে কাকে ডাকতে চায় এবং কাকে নয়। রানী আরও বলেছিলেন, “তাঁদের বিয়ের বহু বছর পাড় হয়ে গেছে, আমাদের এই জিনিসটি ছেড়ে এগিয়ে যাওয়া উচিত।আমি চিরকাল তাঁর সাথে কাজ করার স্মৃতি লালিত করব ”।

ঐশ্বরিয়ার বিষয়ে জানতে চাইলে রানী বলেছিলেন যে ঐশ্বরিয়া সম্পর্কে তাঁর মনে কোনও তিক্ততা নেই। রানি বলেছিলেন যে ঐশ্বরিয়া আমাদের সময়ের সেরা অভিনেত্রী এবং তিনিও তাকে অনেক পছন্দ করেন। আপনাদের জেনে রাখার জন্য বলি, রানী মুখার্জি চলচ্চিত্র জগতের দুর্দান্ত অভিনেত্রী ২০১৪ সালে তিনি আদিত্য চোপড়াকে বিয়ে করেছিলেন। রানি মুখার্জির একটি সুদৃশ্য কন্যা রয়েছে যার নাম তিনি রেখেছিলেন আদিরা।

About admin

Check Also

“আমি ছোট ছেলেদের সাথে রোম্যান্স করতে বেশি পছন্দ করি”… জানালেন করিনা

কারিনা কাপুর প্রকাশ করলো বড় রহস্য, বললেন- ‘আমি ছোট ছেলেদের সাথে রোম্যান্স করি… বলিউডের বেবো …

Leave a Reply

Your email address will not be published.