Breaking News

ফ্লিম জগতে না থেকেও প্রচুর টাকার মালিক, গৌরী খানের মোট সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরি খান একজন সাকসেসফুল ইন্টেরিয়র ডিজাইনার। শাহরুখ যেখানে বড়ো বড়ো সিনেমা করেন; সেখানে গৌরি বড়ো বড়ো তারকাদের ফ্ল্যাট, বাঙলো, অফিস প্রভৃতি স্থানের ইন্টেরিয়র ডিজাইন করেন। এই দম্পতি নিজেদের ব্যক্তিগত জীবনের কারণে বহুবার চর্চায় উঠে এসেছেন। তারা জীবনের এতগুলো বসন্ত একসাথে পার করার পরও একে অপরের সাথে আছেন।

বহুবার দেখা গেছে বলিউডের চাকচিক্য দেখে অনেকেই ভালোবাসার মানুষকে ছেড়ে দিয়েছেন। শাহরুখ নিজে যেমন কেরিয়ারে এগিয়ে গেছেন, তেমনিই গৌরির পাশেও থেকেছেন তার কেরিয়ার গড়ার সময়ে। একটি রিপোর্ট থেকে জানা যাচ্ছে গৌরি খান 1600 কোটি টাকার সম্পত্তির মালকিন। এছাড়াও রেড চিলিজ্ প্রোডাকশন হাউজের থেকে বেশ কিছু ফিল্ম প্রডিউস করেছেন তিনি। মুম্বাইতে স্থিত গৌরি খানের একটি ভিলার দাম 24 কোটি টাকা।

এমনকি লন্ডনে তার একটি বাঙলো আছে, যার দাম 172 কোটি টাকা। 2019 সালের তথ্য থেকে জানা যায় উক্ত দম্পতির বাঙলো “মন্নত” এর দাম 200 কোটি টাকা। শাহরুখ খানের কাছে 2 কোটি টাকার বিএমডাব্লু 7 সিরিজ আছে, 1.3 কোটি টাকার বিএমডাব্লু 6 সিরিজ আছে, 4.1 কোটি টাকার রোল্স রয়েস আছে। শাহরুখ খানের গাড়ির পাশাপাশি ঘড়িরও শখ আছে।

তিনি প্রায় 2.5 লক্ষ টাকার ঘড়ি ব্যবহার করেন। গৌরি খান ও শাহরুখ খান 26 শে আগস্ট 1991 সালে কোর্ট ম্যারেজ করেন। এরপর তাদের নিকাহ হয়। যেখানে গৌরি খানের নাম আয়েশা রাখা হয়। 25 শে অক্টোবর 1991 সালে তাদের হিন্দু রীতিতে বিয়ে হয়। এই সময় শাহরুখ খানের নাম রাখা হয় রাজেন্দ্র কুমার তুলি। বর্তমানে এই দম্পতির তিন সন্তান- আরিয়ান খান, সুহানা খান, আব্রাহাম খান।

About Web Desk

Check Also

23 বছরের এই ভাই-বোনের জুটি 1 লাখ টাকা ইনভেস্ট করে যে অভিনব উপায়ে আজ 800 কোটি টাকার ব্যবসা দার করান, জানলে আপনিও অনুপ্রাণিত হবেন

একটি মেয়ে তার ভাইয়ের সাথে মিলে নিজেদের পরিবারকে সফলতার সেই শিখরে পৌঁছাতে সক্ষম হয়েছেন যা …

Leave a Reply

Your email address will not be published.