Breaking News

রাশিচক্র অনুসারে এই মন্ত্রগুলি জপ করলে সন্তুষ্ট হবে ইষ্টদেবতা, সাফল্য আসবেই, বাড়বে ধনসম্পত্তি, জেনে নিন সেই মন্ত্র গুলি কি কি

রাশিচক্র অনুসারে এই মন্ত্রগুলি জপ করলে সন্তুষ্ট হবে ইষ্টদেবতা, জেনে নিন সেই মন্ত্রগুলো কি কি আজকের যুগে অর্থ ছাড়া কিছুই সম্ভব নয়। অর্থ এমন একটি জিনিস যা ভাই ও ভাইকে পৃথক করে দেয়। প্রত্যেকেই জীবনে প্রচুর অর্থ উপার্জন করতে চায় তবে কেবল গরিবরা কিছু করতে পারে না। প্রতিভা ও পরিশ্রম সত্ত্বেও অনেক সময় অর্থ পাওয়া যায় না। দোষ আপনার দুর্ভাগ্যের দিকে যায়।

তবে আপনি কি জানেন যে নির্দিষ্ট কিছু মন্ত্র জপ করে আপনি অর্থ সম্পর্কিত বিষয়ে আপনার ভাগ্যকে শক্তিশালী করতে পারেন। শাস্ত্র অনুসারে, প্রতিটি মানুষের একটি চন্দ্র চিহ্ন রয়েছে। এই চন্দ্র চিহ্নের একটি ‘প্রভু গ্রহ’ রয়েছে এবং প্রতিটি গ্রহে একটি স্থায়ী দেবতা আছে। অতএব, আপনি যদি রাশি অনুযায়ী আপনার অধিপতি দেবতাকে সন্তুষ্ট করার চেষ্টা করেন তবে আপনার অনেক আর্থিক সমস্যার অবসান হবে।

যারা এই মেষ রাশির মালিক, তাদেরকে হনুমানজির পূজা করা উচিত। “হনুমাতে নমঃ”: এই মন্ত্রটি জপ করলে প্রতিদিন আর্থিকভাবে লাভ হয়।

বৃষ রাশিচক্রের অধিপতি শুক্র, তাই তাদের উচিত মা দুর্গার পূজা করে দুর্গাদেভাই নমঃ মন্ত্র জপ করা। এই মন্ত্র আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে।

বুধ এই মিথুন রাশির অধিপতি। সুতরাং, এর স্থানীয়দের প্রতিদিন ‘ওম গণ গণপতে নমঃ’ গণেশ মন্ত্রটি জপ করা উচিত। এতে চাকরি ও ব্যবসায় উপকৃত হবে।

কর্কট রাশিচক্রের কর্তা হলেন চাঁদ। জ্যোতিষ অনুসারে শিব চাঁদের উপরে রাজত্ব করেন। সুতরাং, সম্পদের সুবিধার জন্য, কর্কট রাশির লোকদের শিবের উপাসনা করা উচিত। “ওম নমঃ শিবায়া” মন্ত্র জপ করা আপনার পক্ষে উপকারী প্রমাণিত হবে।

সূর্য হল এই সিংহ রাশির মালিকানাধীন গ্রহ, যার জন্য আপনার ‘ওম সূর্যীয়ান নমঃ’ মন্ত্রটি জপ করা উচিত। সূর্যদেবের উপাসনা করলে আপনার উপকার হবে।

কন্যা রাশির লোকেদের বুধের দেবতা হওয়ার কারণে গণেশের উপাসনা করলে মেয়ে সন্তানের অর্থের অভাব থেকে মুক্তি পাবেন। “ওম গণ গণপতে নমঃ” আপনি প্রতি সকালে এবং সন্ধ্যায় এই মন্ত্রটি জপ করেন।

তুলে রাশিতে আপনার প্রভুর গ্রহ শুক্র হয়। সুতরাং ধনদেবতা দেবী লক্ষ্মীর পূজা করুন। আপনি প্রতিদিন ‘ওম মহা লক্ষ্ময় নমঃ’ মন্ত্র জপ করে অর্থ উপার্জন করতে পারেন।

বৃশ্চিক রাশির অধিপতি গ্রহ মঙ্গল। তাই বজরঙ্গবালীর উপাসনা আপনার পক্ষে উপকারী। “ওম হনুমতে নমঃ” মন্ত্র অর্থের সমস্যাটির অবসান ঘটাবে।

ধনু রাশির লোকেদের ব্রহস্পতি গ্রহের অধিপতি হওয়ার কারণে বিষ্ণুর পূজা শুভ বলে বিবেচিত হয়। সুতরাং, ‘শ্রীবিশ্বনাভ নমঃ’ মন্ত্র জপ করে আপনার অবশ্যই ধন অর্জন করতে পারবেন।

মকর রাশির মেয়েদের স্বামী গ্রহাত্মক। তার অর্থ শনি বা হনুমান জির পূজা আপনার পক্ষে উপকারী। অর্থ উপার্জনের প্রতিবন্ধকতা দূর করতে ‘ওম শম শনিশ্চারায় নমঃ’ উচ্চারণ করুন।

কুম্ভ রাশির মেয়েদের প্রভু শনি। শনি শনির গুরুদেব। সুতরাং, আপনার শিবের উপাসনা করা উচিত। ‘মহামৃত্যুঞ্জয় নমঃ’ মন্ত্রটি প্রতিদিন ১০৮ বার জপ করুন। সমস্ত দুঃখ দূর হবে।

মীন রাশির মেয়েদের প্রভু বৃহস্পতির কারণে নারায়ণ প্রভুর ধ্যান কল্যাণকর। “নারায়ণ নমঃ” এবং “গুরুভে নমঃ” এর জপগুলি আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে।

About admin

Check Also

শৈশব কাল থেকে সন্তানদের প্রতি বাবা মায়ের যে ১০ টি ভুলের কারণে পরে আফশোস করতে হয়

ঈশ্বর মানুষের কাছে সব সময় থাকতে পারেন না বলেই তার পরিবর্তে তিনি জগতে বাবা-মাকে পাঠিয়েছেন।প্রত্যেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *